নতুন সিনেমা নিয়ে সালওয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২১, ১৮:০৬ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ১৭:১১

নতুন বছরে নতুন সিনেমায় যুক্ত হলেন নিশাত নাওয়ার সালওয়া। শাপলা মিডিয়া প্রযোজিত ছবির নাম ‘বুবুজান’। নির্মাণ করবেন শামীম আহমেদ রনি। সালওয়ার বিপরীতে থাকছেন ছবির প্রযোজক সেলিম খানের ছেলে শান্ত খান।

জানা গেছে, ২০০১ সালের জাতীয় নির্বাচন পরবর্তী সহিংসতার শিকার হয়েছিলেন সিরাজগঞ্জের পূর্ণিমা রানী শীল নামের এক নারী। সেই ঘটনার ওপর ভিত্তি করে নির্মাণ হবে ‘বুবুজান’ ছবিটি। ফেব্রুয়ারির মাঝামাঝি সময় ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সুন্দরী গ্ল্যামার গার্ল নিশাত নাওয়ার সালওয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার রানার্স আপ নির্বাচিত হয়ে চলচ্চিত্রে আসেন। চলচ্চিত্রে তার আবির্ভাব মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে। এই ছবির কাজ শেষে তিনি বর্তমানে অভিনয় করছেন সারাহ বেগম কবরীর ‘এই তুমি সেই তুমি’ এবং সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ নামের দুটি চলচ্চিত্রে।

নতুন বছরে নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে সালওয়া বলেন, ‘সবকিছু স্বাভাবিক থাকলে হয়তো গত বছরই রূপালি পর্দায় অভিষেক হতো। তবে করোনার থাবায় সব হিসাব পাল্টে যায়। আশা করছি সবকিছু ঠিক থাকলে চলতি বছর বড়পর্দায় আমার অভিষেক হবে।’

সালওয়া বলেন, ‘নতুন চুক্তিবদ্ধ হওয়া ‘বুবুজান’ ছবিটি সত্য ঘটনা নির্ভর অসাধারণ একটি গল্প নিয়ে নির্মাণ করা হবে। আমার কাছে দারুণ লেগেছে ছবিটির গল্প এবং আমার চরিত্র। আশা করছি দারুণ জমজমাট একটি ছবি হবে এটি। মন প্রাণ উজাড় করে দিয়ে এই ছবিতে অভিনয় করতে চাই।’

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এসকেএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :