Breaking news

  •    দশম ও দ্বাদশ শ্রেণির সপ্তাহে ছয় দিন ক্লাস
  •    রোজাতেও চলবে ক্লাস
  •    স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ

ইনজুরি সম্পর্কে সকালে বোঝা যাবে: সাকিব

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ২০:৪৮

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সোমবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে বল করতে গিয়ে কুঁচকিতে টান পেয়ে মাঠ ছাড়েন সাকিব। ম্যাচ শেষে সাকিব বলেন, ইনজুরির অবস্থা এখনো ভালো না। তবে, আগামীকাল (মঙ্গলবার) সকালে ঘুম থেকে উঠার পর ভালোভাবে বোঝা যাবে।

ম্যান অব দ্য সিরিজের পুরস্কার নেয়ার সময় সাকিব আল হাসান বলেন, ‘কোচিং স্টাফ ও টিমমেটদের অসংখ্য ধন্যবাদ। আমার সবসময় ভাবতাম যে, আমার কিছু ম্যাচ খেলা দরকার। প্রথম ম্যাচের পর আমি আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। সিরিজে সময় যতই গড়িয়েছে আমার আত্মবিশ্বাস ততই বেড়েছে।’

তিনি আরো বলেন, ‘পেসাররা স্পিনারদের কাজ সহজ করে দিয়েছে। বর্তমানে ভালো একটি ওডিআই সেট-আপ আছে আমাদের। দলের মধ্যে ভালো একটি প্রতিযোগিতা আছে। সবাই উন্নতি করতে চায়। এই মুহূর্তে কুঁচকির অবস্থা বেশি ভালো না। কিন্তু আমাকে দেখতে হবে যে, সকালবেলা ঘুম থেকে ওঠার পর কেমন অনুভব করি।’

এই সিরিজে তিন ম্যাচে ব্যাট হাতে ১১৩ রান করেছেন সাকিব আল হাসান। বল হাতে নিয়েছেন ৬টি উইকেট। তাই সিরিজ সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন সাকিব।

সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৯৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। পরে ওয়েস্ট ইন্ডিজ ব্যাট করতে নেমে ৪৪.২ ওভারে ১৭৭ রান করে অলআউট হয়ে যায়।

(ঢাকাটাইমস/২৫ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :