চসিক নির্বাচন নৌকার প্রচারণায় রুহেল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২১, ১০:১৯

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাঝে চসিক নির্বাচনের দিনক্ষণ ঘনিয়ে আসছে। দুইদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বাণিজ্যিক নগরীর পিতা নির্ধারণের দিনক্ষণ। সব হিসেব নিকেশে, প্রচারণায় ইশতেহারে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

দলীয় প্রার্থীকে জয়ী করতে প্রচেষ্টায় কোন কমতি রাখছেনা দেশের প্রাচীন দলটি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ থেকে শুরু করে পেশাজীবি, সাংস্কৃতিক কর্মীরা যুক্ত হচ্ছে। ভোটারদের মাঝে ব্যাপক আবেদন তৈরি করছে এই তৎপরতা।

ভোটারদের টানতে শেষমুহূর্তে যুক্ত হয়েছেন চট্টগ্রামের আওয়ামী রাজনীতির আলোচিত মুখ, সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত মাহবুব রহমান রুহেল। তার সাথে আরো ছিলেন শোবিজ জগতের পরিচিত মুখ ফেরদৌস, রিয়াজ,পূর্ণিমা, সুইটিসহ একঝাঁক তারকা। সুসজ্জিত ভ্যানে করে নগররের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পরিভ্রমণ করে শেখ হাসিনার উন্নয়নের গল্প, রেজাউল করিম চৌধুরী মেয়র হলে তার কর্মপরিকল্পনা কী হবে সেসব তুলে ধরেন তারা।

জানা যায়, করোনার কারণে স্থগিত হওয়া গত বছরের মার্চে নির্বাচনের তারিখের পূর্ব হতে চসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কৌশলগত কর্মসূচিগুলোতে যুক্ত রয়েছেন। রুহেলের পিতা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রধান সমন্বয়কের ভূমিকা পালন করছেন।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :