কিয়ারাই তবে সিদ্ধার্থের নয়া প্রেমিকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২১, ১৩:১৯
মালদ্বীপ যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে ধরা পড়েন সিদ্ধার্থ ও কিয়ারা

২০১২ সালে বলিউডে অভিষেক হয় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার। ৯ বছরের ক্যারিয়ার। এই সময়ের মধ্যে একাধিক নায়িকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। প্রথম নামটি সিদ্ধার্থের অভিষেক ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির নায়িকা আলিয়া ভাটের। একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থকে ‘প্রেমিক হিসেবে ভালো’ উল্লেখ করে সেই গুঞ্জনকে আরও শক্তিশালী করেছিলেন মহেশ ভাট-কন্যা।

সেই আলিয়া অতীত হয়েছেন। এরপর বিভিন্ন সময়ে শ্রদ্ধা কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজসহ বেশ কয়েকজন নায়িকার নাম জড়িয়েছে সিদ্ধার্থের সঙ্গে। সেই তালিকাটা আরও লম্বা করলেন হালের অন্যতম অভিনেত্রী কিয়ারা আদভানি। ২০১৯ সালে শাহিদ কাপুরের বিপরীতে ‘কবির সিং’ মুক্তি পাওয়ার পর থেকেই এই নায়িকার জনপ্রিয়তা তুঙ্গে। বেশ কিছুদিন ধরে তার সঙ্গেই সিদ্ধার্থের প্রেমের গুঞ্জন।

সম্প্রতি এই অভিনেতার জন্মদিনের অনুষ্ঠানে দেখা যায় কিয়ারাকে। মুম্বাইয়ের একটি নামী রেঁস্তোরায় আয়োজন করা হয়েছিল সিদ্ধার্থের জন্মদিনের পার্টি। সেখানে নতুন প্রেমিকা কিয়ারাকে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেন সিদ্ধার্থ। ভারতের একাধিক সংবাদমাধ্যম সূত্রে এমন সংবাদই পাওয়া গেছে। জন্মদিনে সাদা টি-শার্ট ও বেইজ ট্রাউজারে হাজির ছিলেন সিদ্ধার্থ। গায়ে ছিল ডেনিম জ্যাকেট।

অন্যদিকে, বেইজ রঙা টপ ও ফ্লেয়ারড প্যান্টে ধরা দেন কিয়ারা। সিদ্ধার্থের সঙ্গে মিল রেখে তিনিও পরেছিলেন ডেনিম জ্যাকেট। করোনার সংক্রমণ এড়াতে দুই তারকার মুখে মাস্কও ছিল। তাদের এই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ভক্তদের মন্তব্য, তবে কি বরুণ-নাতাশার মতো খুব শিগগির এ জুটিও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন?

এমন ভাবনা আসাটাই স্বাভাবিক। কারণ গত বছরের একেবারে শেষ লগ্নে একসঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে উড়ে গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। সেখানেই তারা নতুন বছর উদযাপন করেন। আগামীতে ‘শেরশাহ’ নামের একটি ছবিতেও তাদের একসঙ্গে দেখা যাবে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে এখনো মুখ খোলেননি দুই তারকা। তাই এ সম্পর্কের ভবিষ্যত কী, তা সময়ই বলে দেবে।

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :