ভেতরের খবর কী করে বাইরে যায় বুঝি না: সাকিব

প্রকাশ | ২৬ জানুয়ারি ২০২১, ১৪:৫৮

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে গত ২০ জানুয়ারি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন সাকিব আল হাসান। ফেরার সিরিজেই ম্যান অব দ্য সিরিজের পুরস্কার পেয়েছেন সাকিব। আগামী মার্চে টাইগারদের নিউজিল্যান্ড সফর রয়েছে। কয়েক দিন আগে খবর বের হয় যে, সাকিব নিউজিল্যান্ড সিরিজে নাও থাকতে পারেন। কারণ, মার্চের তৃতীয় সপ্তাহে তৃতীয়বারের মত বাবা হতে যাচ্ছেন সাকিব।

তবে, বিষয়টি নিয়ে সাকিব নিজেই বিরক্ত। কারণ, বিষয়টি নিয়ে তিনি এখনো টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেননি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের পরই টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবেন তিনি।

গতকাল (সোমবার) সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচের পর সাকিব আল হাসান বলেন, ‘আমি বুঝি না কী করে ভেতরের খবর বাইরে যায়। আমি এ বিষয়ে এখনো টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলিনি। টেস্ট সিরিজের পর টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।’

ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজে ৫৬.৫০ গড়ে ১১৩ রান করেছেন সাকিব আল হাসান। বল হাতে নিয়েছেন ৬টি উইকেট। প্রথম ম্যাচে ৮ রান দিয়ে নিয়েছিলেন ৪ উইকেট।

আগামী ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। মিরপুরে ১১ ফেব্রুয়ারি শুরু হবে দ্বিতীয় টেস্ট। তিনটি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি খেলতে ফেব্রুয়ারির শেষের দিকে নিউজিল্যান্ডে যাবে টাইগাররা। মার্চে সিরিজ শুরু হলেও করোনার কারণে একটু আগেভাগেই সেখানে যাবেন তামিম-রিয়াদরা।

(ঢাকাটাইমস/২৬ জানুয়ারি/এসইউএল)