ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটিতে অনিয়ম, প্রতিবাদে বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২১, ১৮:০৩ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২১, ১৫:০৩

ফরিদপুর জেলা ছাত্রলীগের ২৫ সদস্য বিশিষ্ট আংশিক অনুমোদিত কমিটি গত ১৯ জানুয়ারি ঘোষণা করা হয়।এতে বিবাহিত এক তরুণকে সভাপতি করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। এছাড়াও ওই কমিটিতে দুই সহসভাপতিসহ তিনজন রয়েছেন,যারা ফরিদপুরের বহুল আলোচিত জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলা-মামলার আসামি।

সেইসঙ্গে এ কমিটিতে যুবদলের নেতা স্থান পেয়েছেন বলে অভিযোগ ওঠেছে। এরই প্রতিবাদে ও বিতর্কিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

ফরিদপুর প্রেসক্লাবের সমানে মুজিব সড়কে জেলা ছাত্রলীগের ব্যানারে বেলা সাড়ে ১১টার দিকে এই বিক্ষোভ মিছিল করেন তারা।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, ‘সদ্য অনুমোদিত জেলা ছাত্রলীগের আংশিক কমিটিতে ছাত্রদলের এজেন্ট,যুবদলকর্মী, বিবাহিত,সন্ত্রাসী ও জেলা আওয়ামী লীগ সভাপতির বাড়িতে হামলা-মামলার আসামি রয়েছে। এই কমিটিকে কোনভাবে আমরা মেনে নেব না। ছাত্রলীগের গঠনতন্ত্রকে পাশ কাটিয়ে কিভাবে এই কমিটি অনুমোদন করা হল।’

তাদের দাবি, অবিলম্বে ঘোষিত কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে পরিচ্ছন্ন কমিটি দেওয়ার।

এসময় আরও বক্তব্য দেন- ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি মিথুন কর্মকার, নূর হোসেন মারুফ, ছাত্রলীগ নেতা রাবেয়া আক্তার বৃষ্টি, রাজেন্দ্র কলেজের জিএস ইমতিয়াজ হাসান, সাবেক ছাত্রনেতা প্লাবন হাসান প্রমুখ।

প্রসঙ্গত, তামজিদুল রশিদ চৌধুরী রিয়ানকে সভাপতি ও ফাইম আহমেদকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রলীগের এ আংশিক কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :