‘গোলাপী’ হয়ে আসছেন মারিয়া মিম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০২১, ১১:২৪ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২১, ১৬:২১

বাংলাদেশের শোবিজের সম্ভাবনাময়ী মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। আগামী ভালোবাসা দিবসে ‘গোলাপী’ হয়ে হাজির হচ্ছেন তিনি। এটি একটি মিউজিক ভিডিও। সম্প্রতি ‘ইভান এন্ড মিম কোলাবরেশন’-এর ব্যানারে সাভারে অবস্থিত নবনির্মিত ফিল্ম ভ্যালিতে এটির শুটিং শেষ হয়েছে।

এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইভান মনোয়ার। এর সিনেমাটোগ্রাফিতে ছিলেন বিশ্বজিৎ দও। মিউজিক ভিডিওতে মিমের বিপরীতে মডেল হিসেবে রয়েছেন সজল। এই প্রথম একসঙ্গে কাজ করলেন মিম-সজল।

নির্মাতা ইভান মনোয়ার বলেন, ‘এটি মূলত ফাংকি টাইপের গান। ড্যান্স কোরিওগ্রাফার ফ্লাই ফারুকের কোরিওগ্রাফিতে অসম্ভব চমৎকার একটি গানে পারফর্ম করেছে সবাই। গানের ধরণ, নির্মাণ, আর্টিস্ট ও লোকেশন মিলিয়ে আশা করছি চমৎকার কিছু উপহার দিতে পারব।’

মারিয়া মিম বলেন, ‘এই মিউজিক ভিডিওটি আমার ক্যারিয়ারের একটি টার্নিং পয়েন্ট। দর্শক এখানে নতুনভাবে দেখতে পাবেন আমাকে। মিউজিক ভিডিওটির আয়োজন ভালো ছিল। কাজও বেশ চমৎকার হয়েছে। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।’

জানা গেছে, বর্তমানে মিউজিক ভিডিওটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আসছে ভালোবাসা দিবসে এটি এসভিএফ মিউজিক-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে ।

ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এসকেএস/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :