ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ | ২৬ জানুয়ারি ২০২১, ১৬:৩৯

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সোমবার বিকালে সদর উপজেলার ভাটপাড়া ও সরাইল উপজেলার কালিকচ্ছ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এর মধ্যে নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামের বৃদ্ধ পথচারী আবু সায়েদ (৮০) নিজ বাড়ির সামনে মাইক্রোবাসের ধাক্কায় নিহত হন।

অন্যদিকে,সরাইলে পিকআপ উল্টে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মনু মিয়া ছেলে হাকিম মিয়া (২৪)নিহত হন।

স্থানীয়রা ও নিহতের স্বজনরা জানান, বৃদ্ধ আবু সায়েদ জেলা শহর থেকে নিজ বাড়ি ভাটপাড়া গ্রামে যাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে রাস্তা পারাপারের সময় পেছন থেকে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

অন্যদিকে, সরাইল উপজেলার সূর্যকান্দি থেকে পিকআপ ভ্যান নিয়ে চালক হাকিম মিয়া ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে আসছিলেন। পথে সূর্যকান্দি তিনরাস্তার মোড়ে আসার পর পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে চালক হাকিম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নেওয়ার পথেই হাকিমের মৃত্যু হয়।

হাসপাতালের চিকিৎসক নাজমুল হক ও খান রিয়াজ মুহাম্মদ জিকু ওই দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। লাশ সদর হাসপাতাল মর্গে রয়েছে বলেও তিনি জানান।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/পিএল)