পাবনায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

নিজস্ব প্রতিবেদক, পাবনা
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২১, ২২:৪৪ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২১, ২১:৪০

পাবনা পৌরসভা নির্বাচনে ১১ নং ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে রাধানগর মক্তবপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

পুলিশ ও প্রর্তক্ষদর্শীরা জানায়, বিকালে পৌরসভা নির্বাচনে ১১ নং ওয়ার্ডে উটপাখি প্রতীকের প্রার্থী ও বর্তমান কাউন্সিলর ফরিদুল ইসলাম ডালুর পক্ষে মিছিল বের করেন তার সমর্থক কয়েকশ নারী পুরুষ। এ সময় একই ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী পাঞ্জাবী প্রতীকের প্রার্থী সানাউল হক সানুর সমর্থকরা হাতুরী ও রড নিয়ে হামলা চালিয়ে কয়েকজন নারী ও পুরুষকে আহত করে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে মিছিল বের করেন ডালুর সমর্থনের স্থানীয় ওয়ার্ড-এর নারী ও পুরুষরা।

পরে, পুলিশি প্রহরায় কাউন্সিলর প্রার্থী ডালুর সমর্থকরা মিছিল নিয়ে পৌর এলাকার ১১ নং ওয়ার্ড এর মক্তব মোড় এলাকায় এলে সানুর সমর্থকদের সাথে সংঘর্ষ বেঁধে যায়। ধাওয়া-পাল্টা ধাওয়ায় গোটা এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় বেশ কয়েকজন আহত হয়। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ডালুর সমর্থনে মিছিল নিয়ে আসার সময় প্রতিপক্ষের একজনকে আঘাত করেছে বলে জানা গেছে। তিনি বর্তমানে সদর হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানা গেছে।

ঘটনার বিষয়ে কাউন্সিলর ফরিদুল ইসলাম ডালু বলেন, তিন তিনবারের এই ১১ নং ওয়ার্ড এর নির্বাচিত কাউন্সিলর আমি। এলাকার সকলে আমার পক্ষে কাজ করছে। প্রতিপক্ষের পাঞ্জাবি প্রতিকের কাউন্সিলর প্রার্থীর সমর্থকেরা আমার বাসার ওপর নারী ও পুরুষ ভোটারদের উপর হামলা করছে। বিষটি এই নির্বাচনের পরিবেশকে নষ্ট করা পাঁয়তারা করছে তারা। এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি করছি নির্বাচন কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের কাছে।

এই ঘটনার বিষয়ে পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) রওশন আলী বলেন, নির্বাচন নিয়ে পৌর এলাকার ১১ ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। বর্তমান কাউন্সিল ফরিদুল ইসলাম ডালুর পক্ষে স্থানীয় ওয়ার্ডের নারী ভোটারা একটি মিছিল বের করা প্রস্তুতি নিচ্ছিল। এসময় আরেক পক্ষের কাউন্সিলরের পক্ষের সমর্থকেরা তাদের ওপর হামলা করেছে। এই বিষয়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :