ট্রাকচাপায় নিভে গেল তিন বাইক আরোহীর প্রাণ

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২১, ০৮:৩৭ | আপডেট: ২৭ জানুয়ারি ২০২১, ০৮:৩৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেলে থাকা তিন আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের জুলি মুদিখানা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

উদ্ধার কাজে অংশ নেয়া বিরল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আজাহারুল ইসলাম জানান, রাতে জুলি মুদিখানা এলাকায় বোচাগঞ্জ থেকে ছেড়ে আসা ( ঢাকা মেট্রো-১৮-৭৯০২ নং) একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় বাইকের তিন আরোহী। 

নিহতরা হলেন- বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের ফরক্কাবাদ ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৭), শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩২) এবং মোজাম হোসেনের ছেলে আনোয়ার (৩১)। ফায়ার সার্ভিসে সহযোগিতায় থানা পুলিশ লাশ তিনটি উদ্ধার করে নিয়ে যায়।

দুর্ঘটনার পর স্থানীয় জনতা সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে স্থানীয় প্রশাসন ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

বিরল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ গিয়ে ট্রাক ও মোটরসাইকেল হেফাজতে নিয়েছে। লাশ তিনটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এসএএস/এমআর