যৌথ প্রযোজনায় চট্টগ্রামে প্রহসনের নির্বাচন চলছে: রিজভী

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২১, ১১:১০ | আপডেট: ২৭ জানুয়ারি ২০২১, ১১:১২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

চট্টগ্রামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ইসির যৌথ প্রযোজনায় আরেকটি প্রহসনের নির্বাচন চলছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার সকালে আরাফাত রহমান কোকোর মৃত্যু বার্ষিকী উপলক্ষে সিরাজদিখানে শীতবস্ত্র বিতরণকালে তিনি এ দাবি করেন।

রিজভী বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে সেখানে পুলিশি তাণ্ডব চলেছে। সেখানে পুলিশের উর্ধতন কর্মকর্তারা একদিন আগে মিটিং করে নির্দেশনা দিয়েছেন কিভাবে বিএনপি নেতাদের গ্রেপ্তার করে, এজেন্টদের গ্রেপ্তার করে বিএনপিকে এলাকাশূন্য করে ভোট ডাকাতি করা যায়। তারা তাই করছে। এ নির্বাচন প্রহসন ছাড়া আর কিছুই নয়। 

আজ করোনার ভ্যাকসিন দেয়া নিয়ে তিনি বলেন, প্রভূদের খুশি করতে বাংলাদেশে আজ করোনার টিকার ট্রায়াল শুরু হচ্ছে। মানুষের জীবন ঝুঁকিতে ফেলে দেয়া হচ্ছে। 

বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপুর উদোগে শীতবস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিলেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও মুন্সিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, স্বেচ্ছাসেবক দলের ভাইস চেয়ারম্যান আওলাদ হোসেন উজ্জ্বল, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন খান, ছাত্রদল নেতা মুন্নাসহ স্থানীয় নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/বিইউ/কেআর)