প্রশংসায় ভাসছে ‘তারে বলে দিও’

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২১, ১৩:০১ | আপডেট: ২৭ জানুয়ারি ২০২১, ১৩:১৪

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস

গত সোমবার ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিন অভিনীত ‘তারে বলে দিও’ শিরোনামের একটি নাটক। ইতোমধ্যে প্রায় সাত লাখ দর্শক দেখে ফেলেছেন নাটকটি। পাশাপাশি কমেন্ট বক্সে জড়ো হচ্ছে শত শত ইতিবাচক মন্তব্য। সব শ্রেণির দর্শকই নাটকটির প্রশংসা করছেন।

ইউটিউবের অ্যানালিটিক্স থেকে জানা গেছে, নাটকটি বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে গেছে। এটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আলমগীর রুমান। নাটকের গল্পও তিনি লিখেছেন। সেই গল্প থেকে নাটকটির চিত্রনাট্য তৈরি করেছেন মুনতাহা বৃত্তা। প্রযোজনা করেছে আর এইচ সোহেল।

প্রেম বিরহ আর জীবনের টানপড়নের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকটি। গল্পটি অত্যন্ত বাস্তবধর্মী। একটি মেয়ে ধর্ষিত হওয়ার পর তার সঙ্গে যা হয় তার বাস্তব চিত্র এই গল্পে উঠে এসেছে।

ইউটিউবে প্রকাশের আগে গত শুক্রবার নাটকটি বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচার হয়। এর গল্পে দেখা গেছে, একটি ছেলে পাগলের মতো ভালোবাসে একটি মেয়েকে। ভালোবাসার মানুষের জন্য সে জীবন দিতেও প্রস্তুত। সেই ভালোবাসার অনুভুতি ওই মেয়েকেও ছুঁয়ে ছুঁয়ে যায়।

কিন্তু কোনও এক দুর্ঘটনা নেমে আসে তার জীবনে। যেটা মেনে নিতে পারে না ওই ছেলে। তার পাগলের মতো ভালোবাসায় ফাটল ধরে ওই একটি দুর্ঘটনার কারণে। প্রিয় মানুষ হয়ে উঠে অপ্রিয়। বাড়তে থাকে দূরত্ব। এমনই এক ঘটনা তুলে ধরা হয়েছে এতে।

তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিন অভিনয় করেছেন নাটকটির প্রধান চরিত্রে। আরও আছেন রকি খান ও মিলি বাসারসহ অনেকে। অল্প সময়ে এত ভালো সাড়া পাওয়ার কারণে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানান নাটকটির নির্মাতা আলমগীর রুমান।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এমআই/এএইচ