অবৈধ গাড়ি পার্কিংয়ে মৌলভীবাজার পুলিশ সুপারের নিষেধাজ্ঞা

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২১, ১৮:০৭

মৌলভীবাজারে পার্কিং নিয়ে ট্রাফিক সার্জনের সঙ্গে ট্রাকচালকদের বাকবিতণ্ডার এক পর‌্যায়ে রাস্তা অবরোধ করে ফেলে চালকরা। বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের কাঁচাবাজারের সামনের ট্রাকস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। পরে চালকদের সঙ্গে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এক সমঝোতা বৈঠকে হয়।

এসময় পুলিশ সুপার জানান, ১৬ ফেব্রুয়ারির মধ্যে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে কোন অবৈধ গাড়ি পার্কিং রাখা যাবেনা এবং অবৈধ কাগজবিহীন গাড়ি চলতে দেওয়া হবে না।

এদিকে কাঁচা বাজার বাসস্ট্যান্ডের সাধারণ সম্পাদক মোবারক মিয়ার অভিযোগ, সকালে চালক মহাব্বউল্লাহ তার গাড়িটি স্ট্যান্ডে পার্কি করছিলেন। এসময় ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ উল্লাহ চালককে চড় থাপ্পড় মারেন। এতে সর্বস্তরের চালকরা ট্রাক রাস্তার মধ্যে রেখে ঘণ্টাব্যাপী মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে অবরোধ করে রাখে।

পরে খবর পেয়ে পুলিশ সুপার তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে এক সমঝোতার মাধ্যমে অবরোধ উঠিয়ে নিতে বাধ্য হয় চালকরা। দুপুর সাড়ে বারোটায় সড়ক চলাচল স্বাভাবিক হয়।

তবে চড় থাপ্পড়ের কথা জানতে চাইলে, এটা মিথ্যা বানোয়াট উল্লেখ করে ট্রাফিক সার্জন বলেন, সকালে চালক মাহবুবুল্লাহ রাস্তার পাশে ট্রাক রেখে দেন। এক পর্যায়ে আমি ট্রাকটি সরাতে বললে, সে উঁচু স্বরে কথা বলে। পরে আমি পুলিশ ডাকলে, তারা জোরপূর্বক রাস্তা অবরোধ করে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :