ঝালকাঠিতে নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২১, ২০:৫৪

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝালকাঠির নলছিটি পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত মেয়র প্রার্থী আব্দুল ওয়াহেদ খানের নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে অফিসের চেয়ার-টেবিল, কাপড় ও নৌকা প্রতীক সম্বলিত ডিজিটাল ব্যানার ও অসংখ্য পোস্টার পুড়ে গেছে। মঙ্গলবার রাত ১টার দিকে শহরের তালতলা রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। অগ্নিসংযোগের খবর পেয়ে বুধবার সকালে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানায়, নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে আগুন ধরানোর পর দুর্বৃত্তরা নৌকার প্রার্থীকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও স্লোগান দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে এলাকার লোকজন ধোয়ার কুন্ডলী দেখে ছুটে এসে আগুন নেভায়।

নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আব্দুল ওয়াহেদ খান বলেন, মঙ্গলবার রাতের কোনো একসময় দুর্বৃত্তরা পৌর এলাকার তালতলা রাস্তার মোড়ে আমার নির্বাচনী কার্যালয়ে হানা দিয়ে ভাঙচুর করে। পেট্রোল ঢেলে অগ্নিসংযোগও করে তারা।

তিনি আরও বলেন, ওই এলাকায় নৌকার সমর্থন বেশি। ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতে প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটিয়েছেন। তিনি দ্রুত এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলি আহম্মেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সংক্ষুব্ধ পক্ষ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এলএ)