পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২১, ২১:১২

জয়পুরহাটের পাঁচবিবিতে এক পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগে ধরঞ্জী ইউপি সদস্য শাহাবুল ইসলামসহ তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনায় পাঁচবিবি থানায় মামলা হলে বুধবার সকালে ধরঞ্জী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটকরা হলেন- ধরঞ্জী ইউনিয়ন পরিষদের সদস্য ও মির্জাপুর গ্রামের শাহাবুল ইসলাম (৪২) এবং তার সহযোগী জয়পুরহাট সদর উপজেলার উত্তর বানিয়াপাড়া গ্রামের দুদু মিয়া (৩২)।

মামলা সুত্রে জানা যায়, নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার আড়ানগর উত্তরপাড়া গ্রামের এক তরুণীর সাথে প্রায় ৮ বছর ধরে ঢাকায় এক গার্মেন্টসে চাকরি করাকালীন পাঁচবিবি উপজেলার নন্দইল গ্রামের জাহিদ হোসেনের (৩৫) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জাহিদ ওই পোশাক কর্মীকে বিয়ে করার আশ্বাস দিয়ে বিকাশ একাউন্ট ও নগদ প্রায় দেড় লক্ষ হাতিয়ে নিয়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

পরে ওই পোশাক কর্মী ইউপি সদস্য শাহাবুল ইসলামের সাথে যোগাযোগ করে। সাহাবুল জাহিদের নিকট থেকে টাকা উদ্ধার ও তার সঙ্গে বিয়ে দেওয়ার আশ্বাস দিয়ে পাঁচবিবিতে আসতে বলে। সোমবার সন্ধ্যায় পাঁচবিবি পৌর শহরে যায় ওই পোশাক কর্মী। পরে তাকে ভয় দেখিয়ে মির্জাপুর গ্রামে নিয়ে গিয়ে পোশাক কর্মী ওই তরুণীকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব জানান, মঙ্গলবার রাতে পোশাক কর্মী এক তরুণী থানায় ধর্ষণের অভিযোগ করলে পুলিশ প্রাথমিক তদন্ত করে ধর্ষণের সত্যতা পায় এবং ইউপি সদস্য শাহাবুল ইসলাম ও তার সহযোগী দুদু মিয়াকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :