গ্রিক বাংলা প্রেসক্লাবের সভাপতি জহিরুল, সম্পাদক প্রদীপ

জহিরুল ইসলাম, গ্রিস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২১, ২২:৩১

গ্রিসে বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৮টায় থ্রিস সেপ্টম্বরিও ৫৬ এর এক সম্মেলন কক্ষে গ্রিস প্রবাসী বাংলাদেশি নেতৃবৃন্দদের উপস্থিতিতে গ্রিক বাংলা প্রেসক্লাব প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সভাপতি আব্দুল কুদ্দুস গ্রিক বাংলা প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন।

ওই কমিটিতে আইঅন টিভি ও ঢাকাটাইমসের গ্রিস প্রতিনিধি জহিরুল ইসলামকে সভাপতি ও আর টিভির গ্রিস প্রতিনিধি প্রদীপ কুমার সরকারকে সাধারণ সম্পাদক ও ৭১ বাংলা টিভির গ্রিস প্রতিনিধি শাহ ইমরুল হাসানকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন।

কমিটিতে অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সিনিয়র সহসভাপতি রেজাউল করিম তুহিন, সহসভাপতি যথাক্রমে আনহার আহমেদ ও মুহাম্মদ অলিউর রাফি। প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে শিমুল সৈকত ও আলম মাহমুদ। এছাড়াও দপ্তর সম্পাদক মাহফুজ রহমান, প্রচার সম্পাদক রাজিব আহমেদ, অর্থ সম্পাদক নুরুন নাহার, সাহিত্যবিষয়ক সম্পাদক খন্দকার মেবিজ পরমা, অভিবাসনবিষয়ক সম্পাদক সিলভিয়া শাহরিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক স্বপন ভূইয়া, আইটি বিষয়ক সম্পাদক আনাম ফারদিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জহির উদ্দিন মিয়াজি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফয়সল আহমেদ, নির্বাহী সদস্য যথাক্রমে শেখ মাহবুব আলম, জয়নাল আবেদীন ও ফাহিম ফয়সাল বাশার প্রমুখ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার-এর পরিচালনায় নবনির্বাচিত সভাপতি জহিরুল ইসলাম সকলের অনুমতি সাপেক্ষে গ্রিক বাংলা প্রেসক্লাবের ৯ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ ঘোষণা করেন।

প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদে রয়েছেন- প্রধান উপদেষ্টা আব্দুল কুদ্দুস, উপদেষ্টারা হলেন- যথাক্রমে: গোলাম মাওলা, আহসান উল্লাহ হাসান, ইলিয়াস মাতুব্বর, সোহরাব হোসাইন ইসমাইল , খোকন হাওলাদার, আবুল বাশার, জিয়াউর রহমান মনির ও আব্দুর রহিম প্রমুখ।

প্রধান উপদেষ্টা আব্দুল কুদ্দুস বক্তব্যে উল্লেখ করেন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের সুনাম বৃদ্ধিতে ভূমিকা পালন করার কথা।

এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিটির সিনিয়র সহসভাপতি আহসান উল্লাহ হাসান, সহসভাপতি ইলিয়াস হাওলাদার, গ্রিস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামাদ মাতুব্বর, গ্রিস যুবলীগের আহবায়ক কামরুল হাসান, উপদেষ্টা আবুল বাশার।

আরো বক্তব্য রাখেন- গ্রিসে বাংলাদেশ ন্যাশনাল ব্যাংকের সিনিয়র কর্মকর্তা আনজুমান আরা বিউটি।

এছাড়াও উপস্থিত ছিলেন- গ্রিস শ্রমিক ঐক্য পরিষদ ইন সিরিজা সংগঠনের সাধারণ সম্পাদক মইনুল হাসান,বাশার, সোহরাব হোসাইন ইসমাইল, আব্দুর রাজ্জাক টিটু, শামীম আহমেদ, আব্দুর রহিম, সানি, রিপন ও আরো অনেকে।

অনুষ্ঠানের সভাপতি জহিরুল ইসলাম সমাপনি বক্তব্যে উপস্থিত সকলকে আশ্বস্ত করেন বিগত সময়ের মত নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ এবং দলমত, অনুরাগ-বিরাগের বশবর্তী না হয়ে সঠিক ও প্রবাসের জন্যে কল্যাণকর সংবাদ পরিবেশন প্রক্রিয়া অব্যাহত রাখা হবে।

উপদেষ্টা আবুল বাশারের মোনাজাতের মাধ্যমে মহামারি পরিস্থিতি থেকে সারাবিশ্বকে নিরাপদ ও গ্রিক বাংলা প্রেসক্লাব-এর সফলতা কামনা করেন।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :