তাড়াশে ভ্যানচালক ও যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২১, ১৭:০৬

সিরাজগঞ্জের তাড়াশে জাকির হোসেন শেখ (২৭) নামে এক ভ্যানচালক ও জাকারিয়া হোসেন (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে ও শুক্রবার ভোরে তাদের লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি (তদন্ত)হাবিবুল্লাহ ও তাড়াশ সদর ইউনিয়নের ওই ওয়ার্ডের ইউপি সদস্য সোলায়মান আলী।

নিহতদের মধ্যে জাকারিয়া হোসেন হলেন উপজেলার পৌর সদরের আসানবাড়ি গ্রামের সাজু আহমেদের ছেলে ও জাকির হোসেন শেখ উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের বাসিন্দা ছিলেন।

ওসি হাবিবুল্লাহ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, আসানবাড়ি গ্রামের যুবক জাকারিয়া হোসেন মাদকাসক্ত ছিলেন। গতরাতে তার মায়ের কাছে টাকা চাইলে তার মা ১০০ টাকা দেন। পরে আরো টাকা দাবি করেন তিনি। তার চাহিদামত টাকা না পেয়ে রাত ৯টার পর বাড়ি থেকে বের হয়ে যায় তিনি। শুক্রবার বাড়ির পাশে একটি গাছে তার লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে পুলিশ।

অপরদিকে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, তাড়াশ সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের আব্দুল কুদ্দুস শেখের ছেলে ভ্যানচালক জাকির হোসেন একটি এনজিও থেকে কিছুদিন আগে ৩০ হাজার টাকা ঋণ নেন। তারপর তিনি রিকশা চালাতে ঢাকায় চলে যান। গত মঙ্গলবার তিনি বাড়িতে আসেন। ধারণা করা হচ্ছে, কিস্তির টাকা দিতে না পারায় তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, জাকির হোসেনের কাছে বৃহস্পতিবার সকালে এনজিওর লোকজন কিস্তি আদায়ের এসে টাকার জন্য চাপাচাপি করতে থাকেন। পরে এনজিওর লোকজন জাকিরকে বিকালের মধ্যে কিস্তি পরিশোধের সময় দিয়ে চলে যান। পরে ওই লোকজন চলে গেলে বিকালে সবার অগোচরে ভ্যানচালক জাকির নিজ ঘরে দরজা আটকিয়ে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। এসময় তার স্ত্রী-সন্তান বাড়িতে ছিলেন না। বিষয়টি টের পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে দেখতে পান ঘরের আড়ায় জাকিরের লাশ ঝুলছে। পরে স্থানীয়রা তাড়াশ থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :