পর্তুগাল বাংলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২১, ১৭:৪৬

দৈনিক ঢাকাটাইমস ও ডিবিসি নিউজ২৪ পর্তুগাল প্রতিনিধি রনি মোহাম্মদকে সভাপতি করে পর্তুগালের বাংলাদেশী সংবাদকর্মীদের সংগঠন পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে জাগো নিউজ২৪ ডটকমের পর্তুগাল প্রতিনিধি রাসেল আহম্মেদকে এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন সময় টিভির তারিকুল হাসান আশিক।

গত বৃহস্পতিবার রাজধানী লিসবনের মালটিকালচারাল একাডেমিতে ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। সংগঠনের ফরিদ আহমেদ পাটোয়ারীর পরিচালনায় উপস্থিত সকলের মতামতের ভিওিতে এই কমিটি গঠন করা হয়। এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

এ কমিটিতে সহসভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ফরিদ আহমেদ পাটোয়ারী (ইউরো বাংলা), এফআই রনি (নন্দন নিউজ২৪) ও জহিরুল ইসলাম মুন (যমুনা টিভি) ।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন- আনোয়ার এইচ খান ফাহিম (চ্যানেল ২৪), কোষাধ্যক্ষ জাহিদ কায়সার (প্রবাস কথা), প্রচার সম্পাদক এনামুল হক (পর্তুগাল বাংলা নিউজ) । এছাড়া ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মহিউদ্দিন (দৈনিক সবুজ বার্তা ও আটলান্টিক টিভি), সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক প্রিন্স আহমেদ (দৈনিক ডাক বাংলা), দপ্তর সম্পাদক শাহজাহান (ফ্রীল্যান্স লেখক) এবং নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আরশাদ সুমন আইওয়ান টিভি, রবিউল ফয়সাল (এমটি নিউজ২৪), মুরাদ শেখ (বাংলা ভিশন টিভি) ও শওকত (সাবেক যমুনা টিভি)।

সংগঠনের উপদেষ্টা হিসেবে রয়েছেন- প্রবীণ সাংবাদিক সাবেক সিনিয়র রিপোর্টার বাংলাদেশ টেলিভিশনের হুমায়ুন কবির প্রধান সম্পাদক টি ডব্লিউ নিউজ ২৪।

পর্তুগালে বাংলাদেশি প্রবাসীদের বিভিন্ন সমস্যা, সুখ-দুঃখ এবং অভিবাসন সম্পর্কিত বিভিন্ন তথ্য বাংলাদেশের জাতীয় দৈনিক এবং ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশের মাধ্যমে পর্তুগালকে বাংলাদেশের মাঝে তথা সকল বাংলাদেশীদের মাঝে পরিচয় করিয়ে দেয়ার লক্ষ্যে ২০১৮ সালে গঠিত আহ্বায়ক কমিটির কার্যক্রমের ধারাবাহিকতায় আজ এই কমিটি গঠিত হলো।

(ঢাকাটাইমসম/২৯জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :