রাতের আঁধারে শীতার্তদের বাড়িতে ইউপি চেয়ারম্যান

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জানুয়ারি ২০২১, ১৮:২৭ | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২১, ১৮:২০

কনকনে শীত আর হিমেল বাতাসের পাশাপাশি গত কয়েকদিন ধরে সূর্যের দেখা নেই হিমালয়ের পাদদেশের পার্শ্ববর্তী দিনাজপুরের খানসামা উপজেলায়। ফলে শীতের প্রাদুর্ভাব বেড়েছে কয়েকগুণ। এই পরিস্থিতিতে কম্বল নিয়ে অসহায়-দুস্থ ও শীতার্তদের দুয়ারে দুয়ারে ছুটছেন খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হক সাজু।

বৃহস্পতিবার রাত ৮টা থেকে দেড়টা পর্যন্ত খামারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাজেদুল হক সাজু তার নিজ উদ্যোগে নিজেই ভ্যানে করে কম্বল নিয়ে ডাঙ্গাপাড়া, ভান্ডারদহ ও গাড়পাড়া গ্রামে শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে প্রায় দেড় শতাধিক কম্বল বিতরণ করেন।

গত দুই সপ্তাহ ধরে তিনি এক দিন এক গ্রামে শীতার্তদের বাড়িতে গিয়ে তাদের গায়ে মুড়িয়ে দিচ্ছেন উষ্ণতার কম্বল। আবার নেতাকর্মীদের মাধ্যমেও শীতার্তদের বাড়ি বাড়ি কম্বল পৌঁছে দিচ্ছেন তিনি। আর এসব কম্বল পেয়ে খুশি অসহায় শীতার্ত মানুষ।

এ বিষয়ে চেয়ারম্যান সাজেদুল হক সাজু বলেন, সরকারি ও দলীয়ভাবে কম্বল বিতরণের পর দিন দিন শীতের প্রাদুর্ভাব বাড়ছে। এর ফলে ইউনিয়নের নিম্ন আয়ের মানুষদের কথা চিন্তা করে নিজেই কম্বল কিনে অসহায়দের গায়ে তুলে দিতে পেরে অনেক ভালো লাগছে।

শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করেন তিনি।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :