প্রথম ধাপের করোনার ভ্যাকসিন পৌঁছেছে চাঁপাইনবাবগঞ্জেও

চাঁপাইনবাবগঞ্জ প্রতিধিনি
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২১, ১৯:০৪

চাঁপাইনবাবগঞ্জে করোনার চার হাজার ৮০০ ফাইল ভ্যাকসিন পৌঁছেছে। শুক্রবার দুপুর ২টায় জেলা সিভিল সার্জন অফিসে প্রথম পর্যায়ের এসব টিকা এসে পৌঁছায়।

এসময় জেলা সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী এসব টিকা বুঝে নেন। পরে সেগুলো ই.পি.আই স্টোরের বিশেষ ফ্রিজে সংরক্ষণের ব্যবস্থা করা হয়।

সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী জানান, করোনার টিকা প্রদানে সব ধরনের ব্যবস্থা এরই মধ্যে জেলা স্বাস্থ্য অধিদপ্তর করেছে। আগামী ৭ ফেব্রুয়ারি জেলায় করোনার টিকা কার্যক্রম শুরু হবে। টিকা নেওয়ার আগে অবশ্যই নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে হবে।

তিনি বলেন, ‘৪ হাজার ৮০০ ফাইল করোনা টিকা আমরা পেয়েছি। যা থেকে ৪৮ হাজার মানুষকে এই টিকা দেওয়া যাবে। পাশাপাশি টিকা গ্রহণে মানুষের মাঝে ভীতি দূর করতেও কাজ চলছে।’

এদিকে জেলাবাসীকে অ্যাপসের মাধ্যমে নিবন্ধন করার আহ্বান জানিয়ে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, ‘স্বতঃস্ফূর্তভাবে জেলার মানুষ সবাই টিকা নিতে এগিয়ে আসবে এবং মানুষের মাঝে আত্মবিশ্বাস বাড়নোর জন্য জেলার ঊর্ধ্বতন কর্তৃপক্ষই প্রথম এই টিকা গ্রহণ করবে।’

এসময় আরও ছিলেন- স্বাচিপ সভাপতি গোলাম রাব্বানী, জেলা ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক ফুয়ারা ইয়াসমিন, বেক্সিমকোর রাজশাহী ডিপো রশিদ আহম্মেদ ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :