চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২১, ১৩:১০

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টায় ১১টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল চারটা পর্যন্ত। ব্যালট পেপারের মাধ্যমে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটে অংশগ্রহণ এবং ভোট দিতে পারায় খুশি ভোটাররাও।

ভোটকেন্দ্রগুলো ঘুরে দেখা গেছে, কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতিও বেশ ভালো। কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে পুরুষ ভোটারদের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি বেশি। নির্বাচন ঘিরে পুরো এলাকা জুড়েই এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। দুপুর ১২টা পর্যন্ত কোনো ভোটকেন্দ্র থেকেই কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এ নির্বাচনে মেয়র পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করলেও লড়াই হচ্ছে মূলত ত্রিমুখী। আলোচনায় রয়েছে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ও বর্তমান মেয়র তারিক আহমেদ এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান মতি।

রহনপুর পৌরসভা রির্টানিং কর্মকতা ও জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন বদ্ধ পরিকর। ভোটের নিরাপত্তায় তিন স্তরের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে নিরাপত্তার স্বার্থে তিনজন পুলিশ, আটজন আনসার ও একজন নির্বাহী হাকিম দায়িত্ব পালন করছেন। এছাড়াও রয়েছে দুই প্লাটুন বিজিবি, র‌্যাব ও পুলিশের মোবাইল টিম।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :