মণিরামপুরে মৎস্য ঘের ব্যবসায়ীকে ‘কুপিয়ে হত্যা’

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২১, ১৩:৪১

যশোরের মণিরামপুরে শেরআলী মদনপুর গ্রামে মুকুল হোসেন (৩৫) নামে এক মৎস্য ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গাজীর কবরখোলা এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত মুকুল হোসেন মণিরামপুর উপজেলার শেরআলী মদনপুর গ্রামের আমিন মোড়লের ছেলে।

নিহতের ভাই শাহীন জানান, গত ২৭ জানুয়ারি এলাকা থেকে দুইটি সাইকেল চুরি হয়৷ এর ভেতর একটি সাইকেল মুন্তাজের দোকানের ভেতর পাওয়া যায় ৷ একারণে মুন্তাজকে নিহত মুকুলসহ কয়েক জন মারধর করে৷ পরে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মুন্তাজ মুকুলকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়৷ মুন্তাজের বাড়ির পাশে গাজীর কবরখোলা রাস্তার পাশে মুকুল হোসেনকে একই এলাকার মুন্তাজ, টিপু, দিপু, রাসেদ,ইমদাদুল, রাজাসহ ২/৩জন মাথায় ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে৷ এসময় সে পড়ে গেলে একাধিক আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায় তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি হাসপাতালে পাঠায়।

জরুরি বিভাগের চিকিৎসক সোহানূর রহমান সোহাগ রাত শোয়া ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করে জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার মাথার পেছনে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবার থেকে থানায় মামলা করেছে৷ আসামি আটক আছে৷

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :