লেবানন বিএনপির আহবায়ক কমিটির সদস্য বৃদ্ধি

ওয়াসীম আকরাম, লেবানন
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২১, ২২:৩১

বিএনপি লেবানন কেন্দ্রীয় কমিটির আহবায়ক কমিটিতে নতুন করে ৬ জন সদস্য নিয়োগ দেয়া হয়েছে। গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়। নতুন করে যারা নিয়োগ পেলেন, তারা হলেন: রফিকুল ইসলাম, আব্দুল মোতালেব সরকার, মোস্তফা পাটিয়ারি, রাব্বুল শেখ, আলী আকবর, জাহাঙ্গীর আলম।

মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় আংশিক কমিটি ঘোষণা করা হয়। পরে ১১ সদস্যের কমিটি করা হয়। এবার নতুন করে ৬ জনকে নিয়োগ দেয়া হল। এ নিয়ে ১৭ সদস্যের লেবানন বিএনপির কেন্দ্রীয় আহবায়ক কমিটি করা হল।

এ বিষয়ে লেবানন বিএনপির প্রধান আহবায়ক আমীর হোসেন কলিম জানান, আমরা প্রথমেই ঘোষণা দিয়েছিলাম আহবায়ক কমিটিতে নতুন করে সদস্য নেয়ার কথা। সেই সূত্রে আরো নতুন ৬ জন সদস্য বাড়ানো হল। তবে এই ১৭ সদস্যবিশিষ্ট কমিটিই চূড়ান্ত। এরপর আর কোন সদস্য নেয়া হবে না।

তিনি জানান, লকডাউনের কারণে সাংগঠনিক কার্যক্রম অনেকটা স্থবির, অনলাইনে কাজ করতে হচ্ছে। লকডাউন শেষ হলে পূর্ণাঙ্গ কমিটি গঠনে মাঠ পর্যায়ের কাজ করা হবে। তবে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের জন্য এখনো কেউ আগ্রহ প্রকাশ করেননি। যারা আগ্রহ প্রকাশ করবে, তাদের নিয়ে ভাবা হবে, আর যদি কেউ এগিয়ে না আসে, সেক্ষেত্রে আহবায়ক কমিটি দলের যোগ্য ও সাংগঠনিক মেধাসম্পন্ন নেতাকর্মী দিয়ে কমিটি গঠন করে দেয়া হবে।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :