রাজবাড়ী পৌর নির্বাচনের প্রচার-প্রচারণা তুঙ্গে

এম মনিরুজ্জামান,রাজবাড়ী
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫৯

চতুর্থ ধাপে আগামী ১৪ ফ্রেরুয়ারি অনুষ্ঠিত হবে রাজবাড়ী পৌরসভা নির্বাচন। ২৭ তারিখের প্রতীক বরাদ্দের পর থেকেই নির্বাচনী প্রচার-প্রচারণায় নেমে পড়েছেন প্রার্থীরা। পোস্টার, মাইকিং, পথসভা, গণসংযোগসহ চলছে ভোটারদের বাড়ি বাড়ি ভোট প্রার্থনা। সব মিলিয়ে পৌরসভাটিতে প্রচার-প্রচারণা এখন তুঙ্গে উঠেছে।

চার মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পোস্টারে ছেয়ে গেছে পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলো। গণসংযোগের পাশাপাশি চলছে মাইকে প্রচারণা। ভোর থেকে মধ্যরাত পর্যন্ত প্রার্থী, সমর্থক ও কর্মীরা যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে এবং দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এর মধ্যে রাজবাড়ী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কমিশনার প্রার্থী আব্দুল্লা আল মাসুদ সম্রাট তার কর্মী-সমর্থক ও হ্যান্ডবিল নিয়ে নিরলস প্রচারণায় নেমে পরেছেন। তরুণ এ ব্যাবসায়ীর মার্কা পাঞ্জাবী। প্রথমবার রাজবাড়ী পৌরসভায় নির্বাচনে দাঁড়িয়েই তার এলাকার নারী-পুরুষ,যুবকসহ সব শ্রেনী পেশার মানুষের সমর্থন পাচ্ছেন।গত প্রায় এক বছর ধরে মহামারি করোনায় অভাব ও বেকার দুঃস্থ মানুষকে ওষুধ ও খাদ্য সরবরাহ করে তাদের পাশে থেকে সম্রাট মানুষের মনে আশ্রয় করে নিতে পেরেছেন।

সোমবার ও গত রবিবার ২ নম্বর ওয়ার্ডের নুরপুর,রাজবাড়ী বাড়ি ও লক্ষীকোল এলাকায় প্রচারণাকালে এ প্রার্থী সাংবাদিকদের জানান,তিনি এ ধাপেও বিপুল ভোটে নির্বাচিত হবেন। কারণ ইতোপূর্বে ৩০ বছর ধরে ২ নম্বর ওয়ার্ডের কমিশনার নির্বাচিত হন শাজাহান মিয়া। তিনি ২ নম্বর ওয়ার্ড এলাকায় কোনো উন্নয়ন করতে পারেন নি। তাই তরুণ ও সাহসী যুবক সম্রাট এবার ২ নম্বর ওয়ার্ডে কমিশনার নির্বাচিত হলে শিক্ষার উন্নয়ন, রাস্তা, ড্রেন ও বিদ্যুতের সুযোগ করে দেবেন মানুষের জন্য। এই প্রতিশ্রুতিতে তিনি এবার ভোটারদের ভোট প্রার্থনা করছেন। তার প্রচারণায় এলাকার ভোটাররাও স্বর্তস্ফূর্তভাবে অংশ নিচ্ছেন নিস্বার্থভাবে। তিনি নির্বাচিত হলে পৌরসভার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থাসহ আধুনিক ও ডিজিটাল পৌরসভা তৈরির জন্য সকল কিছু করবেন।

ভোটাররা জানান, পৌরসভার উন্নয়নে যে কাজ করবে এবং যে সৎ যোগ্য ও বিপদে আপদে ডাকলে যাকে পাওয়া যাবে ভোটাররা এবার তাকেই বেছে নেবেন।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :