মাদারীপুরে বাসচাপায় পথচারীর মৃত্যু, বাসটিতে অগ্নিসংযোগ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২১, ১৮:১০

মাদারীপুর শহরের টু লেন সড়কের ভুল রাস্তা দিয়ে একটি যাত্রীবাহী বাসচাপায় ফারুক মুন্সী (৩৯) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে জেলা জজ ও দায়রা আদালত কার্যালয়ের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, এ দুর্ঘটনার প্রতিবাদে স্থানীয় বিক্ষুব্ধরা বাসটিতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের স্টেশনের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

নিহত ফারুক মুন্সী মাদারীপুরের রাজৈর উপজেলার দক্ষিণ বিদ্যানন্দী গ্রামের জাফর মুন্সীর ছেলে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ইসলাম মিয়া জানান, মাদারীপুর শহর থেকে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া তুরান মটরস নামে একটি যাত্রীবাহী বাস জেলা ও দায়রা জজ আদালতের সামনে দিয়ে শহরের টু লেন বিশিষ্ট শেখ হাসিনা আঞ্চলিক মহাসড়কের ভুল রাস্তা দিয়ে যাচ্ছিল। এসময় ফারুক মুন্সীকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হয়। পরে স্থানীয় বিক্ষুব্ধ জনগণ বাসটিতে তাৎক্ষণিক আগুন লাগিয়ে দেয়। এতে বাসটির ভেতরের ও বাইরে অনেক অংশ পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে এনে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক করে।

এদিকে মাদারীপুর জেলা বাস ও মিনি বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মফিজ হাওলাদার বলেন, ‘মাদারীপুর পৌর নির্বাচনের বিভিন্ন কাউন্সিলর প্রার্থীরা সমর্থকদের নিয়ে নির্বাচন অফিসে কাগজপত্র জমা দিতে এলে বাসচালক যাত্রীদের কথা ভেবে ভুল রাস্তা দিয়ে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে এই দুর্ঘটনা ঘটে। আমরা বিষয়টি সঠিক তদন্ত করে নিরপেক্ষ ব্যবস্থা নেওয়ার দাবি করছি।’

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :