আবারো আ.লীগের মনোনয়ন পেলেন জয়পুরহাটের মেয়র মোস্তাক

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৫৪

জয়পুরহাট পৌর নির্বাচনে মেয়র পদে দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে ঢাকা থেকে জয়পুরহাটে ফেরার পথে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন মোস্তাফিজুর রহমান মোস্তাক। সোমবার মোস্তাকের আগমন উপলক্ষে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি বাসট্যান্ড এলাকা থেকে জয়পুরহাট শহর পর্যন্ত ১৮ কিলোমিটার রাস্তার দুই পাশে হাজার হাজার জনতার ঢল নেমেছিল। সব শ্রেণি-পেশার মানুষ দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অপেক্ষার পর তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে সক্ষম হন। প্রায় ১০ হাজার মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে হিলি থেকে রওনা হয়ে জয়পুরহাট শহরের পৌঁছান মোস্তাক।

এ সময় শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দানে এক জনসভায় মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, আমি আপনাদের সন্তান। প্রধানমন্ত্রী আমাকে জয়পুরহাট পৌরসভার মানুষের সেবা করার জন্য পৌর নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

মেয়র প্রার্থী মোস্তাক আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আমি তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করব। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন।

জনসভায় আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি গোলাম হক্কানি, মোমিন আহম্মেদ চৌধুরী, নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক সোলায়মান আলী, অর্থ বিষয়ক সম্পাদক আহসান কবীর এপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :