রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৫

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুরে সড়ক দুর্ঘটনায় তন্ময় চক্রবর্তী(২৫) নামে একজন শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো দুজন।

নিহত তন্ময় চক্রবর্তী রাজবাড়ী জেলা শহরের ডা. আবুল হোসেন কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র। তিনি জেলার বালিয়াকান্দি উপজেলার আড়কান্দি গ্রামের বরুণ চক্রবর্তীর ছেলে।

নিহতের সহপাঠী প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান জানান, তাদের বন্ধু দীপক দাসের বাবা অসুস্থ। এ কারণে সোমবার বিকাল ৪টার দিকে তারা ছয়টি মোটরসাইকেলে রাজবাড়ী জেলা শহর থেকে সদর উপজেলার কোলারহাট এলাকায় থাকা ওই বন্ধুর বাড়ির উদ্দেশ্যে রওনা হন। একটি মোটরসাইকেল চালাচ্ছিল বন্ধু সবুজ। ওই মোটরসাইকেলটিতে সহপাঠী তন্ময় ও হিরাও ছিল।

মোটরসাইকেলটি সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর এলাকায় পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে তন্ময়, সবুজ ও হিরা আহত হন। তাদেরকে ওই সময়ই উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, তাদের অসুস্থ বন্ধুর বাবাকে দেখতে যাবার পথে এ দুর্ঘটনা ঘটে। আহতরা রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/এসকেএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :