শপথের আগেই কাউন্সিলরের মৃত্যু

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২১, ২১:৩০

মাগুরা পৌরসভার সংরক্ষিত জননন্দিত নারী কাউন্সিলর ছবেতারা বেগম(৬৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি মাগুরা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। পাশাপাশি লোক সংগীতের স্থানীয় শিল্পী হিসেবে তার সুখ্যাতি ছিল।

মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ছবেতারা বেগম গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত পৌর নির্বাচনে চতুর্থবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন, যার শপথ এখনো অনুষ্ঠিত হয়নি।

ছবেতারার মেয়ে সৈয়দ লুবনা জাহান মুন্নি জানান, দীর্ঘদিন ধরে হৃদরোগসহ নানা অসুখে ভুগছিলেন তিনি। সোমবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকায় সামরিক হাসপাতালে নেয়া হয়। মঙ্গলবার ভোরে সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত ১৬ জানুয়ারির পৌরসভা নির্বাচনে তিনি ১,২,৩ এই ৩ ওয়ার্ড নিয়ে গঠিত ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর পদে ১২ হাজার ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হন। কাউন্সিলর পদে এটি ছিল সর্বোচ্চ ভোট। ছবেতারা বেগমের জানাজা বুধবার সকাল ১১টায় তার নিজগ্রাম রায়গ্রাম ঈদগাহ চত্বরে অনুষ্ঠিত হবে। তিনি পাঁচ সন্তানের মা ছিলেন।

ছবেতারার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ মাগুরা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :