বগুড়ায় বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ১৫

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২১, ০৯:০৮ | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২১, ০৮:৫৯

বগুড়ায় বিষাক্ত মাদপানে মৃতের সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার রাত পর্যন্ত আরও পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে দুজন হাসপাতালে ও বাকি তিনজন মৃত্যু হয়েছে বাড়িতে।

নতুন করে যে পাঁচজনের মৃত্যু হয়েছে তারা হলেন, শহরের তিনমাথা পুরান বগুড়া দক্ষিণপাড়া এলাকার রামনাথ রবিদাস (৬০), পুরান বগুড়া জিলাদারপাড়ার কুলিশ্রমিক রমজান আলী (৬৫), শাজাহানপুর উপজেলার দুরুলিয়া মণ্ডলপাড়ার সিএনজিচালিত অটোরিকশার মেকার মেহেদী হাসান (২৮), রহিমাবাদ উত্তরপাড়ার ইলেকট্রিক মিস্ত্রি আবদুর রাজ্জাক (৪০) ও কাটাবাড়িয়া এলাকার সার্ভেয়ার আহাদ আলী (৩৮)।

বগুড়া সদর থানার ওসি হুমায়ূন কবির বলেন, মঙ্গলবার রাত পর্যন্ত আরও পাঁচজনের মৃত্যুর খবর জানা গেছে। এদের মধ্যে দুজন হাসপাতালে এবং বাকি তিনজন বাড়িতে মারা গেছেন।

আগের দিন সোমবার বিভিন্ন সময়ে মারা গেছেন, বগুড়া শহরের শহরের তিনমাথা পুরান বগুড়া দক্ষিণপাড়া এলাকার প্রেমনাথ রবিদাস (৭০), তার ছেলে সুমন রবিদাস (৩৮), বগুড়া সদরের ফাঁপোড় এলাকার রিকশাচালক জুলফিকার রহমান (৫৬), ফুলবাড়ী মধ্যপাড়ার রিকশাচালক আবদুল জলিল (৬৫), ফুলবাড়ী এলাকার কারখানাশ্রমিক পলাশ (৩৪), শহরের কাটনারপাড়া এলাকার হোটেলশ্রমিক সাজু মিয়া (৫৫), বগুড়া শহরের চারমাথা ভবেরবাজার এলাকার হোটেল ব্যবসায়ী আলমগীর হোসেন (৫৫), শহরের তিনমাথা পুরান বগুড়া এলাকার রাজমিস্ত্রি রমজান আলী (৬০), কাটনারপাড়া হটুমিয়া লেনের বাবুর্চি মোজাহার আলী (৭৫) ও কাহালু পৌর এলাকার উলুট্ট মহল্লার অটোরিকশাচালক কালাম (৫০)।

এদিকে এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন রঞ্জু নামে এক ব্যক্তির ভাই মনোয়ার হোসেন রাতেই থানায় মামলা করেছেন।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :