রুবিয়া’স অ্যাসথেটিকে ব্রাইডাল মেকওভার

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৬

বিয়ের দিন কনেকে আকর্ষণীয় সাজ উপহার দিতে রুবিয়া’স অ্যাসথেটিক মেকওভার নানা ধরনের প্যাকেজ নিয়ে এসেছে। এক্সক্লুসিভ হলুদের সাজ, পার্টি মেকওভার, কনে সাজ, মেনিকিওর-পেডিকিওর, হেয়ার রিবন্ডিং, ব্রাইডাল ফেসিয়াল, গ্লো অ্যান্ড শাইনিং ফেসিয়াল, ফেসিয়াল, হেয়ার কাটিং অ্যান্ড স্টাইল, হেয়ার কালারিং এবং ব্রাইডাল মেহেদি সহ রূপচর্চার আরো নানান সেবা রয়েছে। দক্ষ বিউটি এক্সপার্টকে দিয়ে সাজতে চাইলে আগেই বুকিং দিয়ে রাখুন।

রুবিয়া’স অ্যাসথেটিক মেকওভারে রয়েছে এক্সক্লুসিভ হলুদ ব্রাইডাল প্যাকেজ। প্যাকেজটির মূল্য ৫ হাজার ৫০০ টাকা।

এনগেজমেন্ট এক্সক্লুসিভ প্যাকেজ ৬ হাজার ৫০০ টাকায়। এ ছাড়াও এক্সক্লুসিভ ওয়েডিং/রিসিভশন প্যাকেজ ৯ হাজার ৫ টাকায়। যেখানে রয়েছে ফ্ললেস ফেস মেকওভার উইথ ড্রামাটিক আই লুক, কাটো ক্রিসে নেইল ফলস পেইন্টিং, অপশনস ইন হেয়ার স্টাইল অ্যান্ড লেহেঙ্গা/শাড়িং সেটিং সহ আরো অনেক কিছু।

আরো রয়েছে পার্টি মেকওভার প্যাকেজ। প্যাকেজ-১ পার্টি মেকওভার, প্যাকেজটির মূল্য ২ হাজার ৫০০ টাকা। প্যাকেজে রয়েছে ফেস মেকাপ, হেয়ার স্টাইল (ব্লো ড্রাই অ্যান্ড হেয়ার স্ট্রেইটেনিং) এবং শাড়ি সেটিং। প্যাকেজ-২ গর্জিয়াস পার্টি মেকওভার, প্যাকেজটির মূল্য ৩ হাজার ৫০০ টাকা। এতে রয়েছে ফেস মেকওভার, নেইল পলিশ, হেয়ার স্টাইল এবং শাড়ি সেটিংসহ আরো অনেক কিছু।

রুবিয়া’স অ্যাসথেটিক মেকওভারের কর্ণধার বিউটি এক্সপার্ট রুবিয়া ইসলাম তুলি বলেন, ‘বিয়ের দিন সবচেয়ে সুন্দর ও আকর্ষণীয়ভাবে নিজেকে প্রেজেন্ট করতে সবাই চায়। তাই কনের সাজ পার্লারেই করা হয়। সেজন্য প্রয়োজন দক্ষ বিউটি এক্সপার্ট। ব্রাইডালের সাজ যেমন তেমন বিউটি এক্সপার্ট দিয়ে না করানোই ভালো। রুবিয়া’স অ্যাসথেটিক মেকওভার সেদিক থেকে এগিয়ে কারণ ব্রাইডাল সাজের জন্য জনপ্রিয় এবং স্বনামধন্য বিউটি স্টুডিও এটি।’

তিনি আরো বলেন, ‘একটি কথা বলে রাখা ভালো, মেকওভারে ক্ষেত্রে যে কোনো প্যাকেজেই আমরা যে সব কসমেটিক ব্যবহার করি সেগুলো দেশের বাইরে থেকে নিয়ে আসা এবং সেরা সেরা ব্র্যান্ডের। তাই কসমেটিক কি ধরনের ব্যবহার হচ্ছে সেটি নিয়ে রুবিয়া’স অ্যাসথেটিক মেকওভার মানের দিক থেকে আপোষহীন। এছাড়া আমাদের এখানে ব্রাইডালের জন্য নানা ধরনের প্যাকেজ রয়েছে। কেউ কাস্টমাইস প্যাকেজ নিতে চাইলেও নিতে পারবেন।’

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

কিডনি রোগ বাড়ছে শিশুদেরও! যেসব লক্ষণ দেখলেই সতর্কতা জরুরি

সস্তার পেয়ারার গুণে বশে থাকে ডায়াবেটিস-উচ্চ রক্তচাপসহ নানা জটিল রোগ

যে পাঁচ সমস্যায় আক্রান্তরা গুড় খাওয়ার আগে একবার ভাবুন, নইলে...

সাজেদুর রহমান শাফায়েতের স্বপ্ন পৃথিবী ঘুরে দেখা

খাওয়ার পরপরই চা পান উপকার না ক্ষতি? কী বলছেন বিশেষজ্ঞরা

জ্বরের মধ্যে যে পাঁচ খাবার খেলেই বিপদ! জানুন, সাবধান হোন

গরমে হিট স্ট্রোকের ঝুঁকি বাড়ে ডায়াবেটিস রোগীদের! সুস্থ থাকবেন যেভাবে

মুখে দুর্গন্ধের কারণে হা করতেও অস্বস্তি লাগে? সমাধান কী জানুন

লিভার ভালো রাখে লাউ! ওজন এবং উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

কিডনি ভালো রাখে আমের পাতা! উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

এই বিভাগের সব খবর

শিরোনাম :