রাণীনগরে অপহৃত কৃষক উদ্ধার, মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:০৭

নওগাঁর রাণীনগর উপজেলার ছয়বাড়িয়া গ্রামে জমি-জমা বিরোধের জের ধরে বিদ্যুৎ হোসেন(৩০) নামে এক কৃষককে অপহরণের অভিযোগে নয় জনের নামে থানায় মামলা করা হয়েছে। অপহৃত বিদ্যুতের ছোট বোন চম্পা আক্তার বাদি হয়ে রাণীনগর থানায় অপহরণ মামলা করেন।

কৃষক বিদ্যুৎ হোসেন উপজেলার সদর ইউনিয়নের ছয়বাড়িয়া গ্রামের তাছের আলীর ছেলে।

এ ঘটনায় অপহৃত বিদ্যুৎ হোসেনকে উদ্ধারসহ অপহরণের মূল পরিকল্পনাকারী হোসেন আলীকে(৪০) গ্রেপ্তার করেছে রাণীনগর থানা পুলিশ। বুধবার সকালে গ্রেপ্তার হোসেন আলীকে আদালতে পাঠানো হয়েছে।

মামলার বাদী চম্পা আক্তার বলেন, তাদের সঙ্গে উপজেলার পূর্ব বালুভরা গ্রামের জবান গাইনের ছেলে হোসেন আলীর জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে মঙ্গলবার দুপুরে হোসেন আলীসহ আট-নয়জন বিদ্যুৎকে মারপিট করে গলায় গামছা বেঁধে একটি ব্যাটারিচালিত অটোটেম্পুতে তুলে নিয়ে যায়। এ সময় বিদ্যুৎ জমিতে ধান রোপণ ও সার দেয়ার কাজে ব্যস্ত ছিলেন।

বিষয়টি জানতে পেরে পরিবারের লোকজন বিদ্যুৎকে খোঁজাখুজি করে না পাওয়ায় হোসেন আলীসহ পাঁচজনের নাম উল্লেখ করে এবং আরো তিন-চারজনকে অজ্ঞাতনামা আসামি করে রাণীনগর থানায় মামলা করেন। এ ঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে রাণীনগর রেলস্টেশন এলাকা থেকে কৃষক বিদ্যুৎকে উদ্ধারসহ অপহরণকারী হোসেন আলীকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, এ ঘটনায় বিদ্যুতের ছোটবোন বাদি হয়ে থানায় অপহরণ মামলা করেছেন। ঘটনার মূল পরিকল্পনাকারী হোসেন আলীকে গ্রেপ্তারসহ অপহৃত বিদ্যুৎকে উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে গ্রেপ্তার হোসেন আলীকে আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :