মাগুরার শিশুটিকে খুঁজছে পরিবার

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪১

মাগুরার মহম্মদপুর উপজেলার ঢুষরাইল গ্রামের মাদ্রাসাছাত্র ইয়াছিন মিয়া(১৩) এক মাসেরও বেশি সময় নিখোঁজ। এ ঘটনায় ওই ছাত্রর বাবা সেলিম মোল্যা মহম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ইয়াছিন মিয়া ওই গ্রামের আনোয়ারুল উলুম কওমি মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র।

ইয়াছিনের বাবা সেলিম মোল্যা জানান, তার ছেলে ইয়াছিন নিজ গ্রামের মাদ্রাসায় হিফজ বিভাগে পড়াশুনা করে। সে গত ২২ ডিসেম্বর বিকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এরপর মাদ্রাসা বা বাড়িতে সে আর ফিরে আসেনি। পরিবারের সদস্যরা আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খুঁজে তাকে না পেয়ে মহম্মদপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। পুলিশ কর্মকর্তারা বলছেন তারা উদ্ধারের চেষ্টা করছেন।

মাদ্রাসার শিক্ষক আব্দুল্লাহ আল মামুন জানান, মাদ্রাসার কাছে নিজের বাড়ি হওয়ায় ওই দিন ইয়াছিন নিজের রাতের খাবার আনতে বিকালে বাড়ি যায়। পরে সে আর মাদ্রাসায় ফিরে আসেনি।

মহম্মদপুর থানার এসআই রবিউল ইসলাম বলেন, ইয়াছিনের বাবা সেলিম মোল্যা গত ৩১ ডিসেম্বর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। নিখোঁজ ইয়াছিনকে উদ্ধারে পুলিশের তৎপরতা অব্যহত রয়েছে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :