মতলবে যুবককে কুপিয়ে জখম

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৩

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাবিবুর রহমান পাটওয়ারী নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার নারায়নপুর ইউনিয়নের গাবুয়া গ্রামের পাটওয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত হাবিবুর রহমান ওই গ্রামের হারুন পাটওয়ারীর ছেলে। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হারুন পাটওয়ারীর বলেন, দুপুরে ক্ষেতের শসা খাওয়াকে কেন্দ্র করে ওই এলাকার গিয়াসউদ্দিন পাটওয়ারী, ইব্রাহিম পাটওয়ারী, আব্দুল লতিফ পাটওয়ারী ও তার ছেলে ইয়াসিন পাটওয়ারীর সঙ্গে বিভিন্ন কথা নিয়ে কথা কাটাকাটি হয় হাবিবুরের। এদিকে ইয়াসিনের সঙ্গে তর্কের এক পর্যায়ে হাবিবকে ধরে রাখে লতিফ ও ইব্রাহিম। অন্যদিকে গিয়াসউদ্দিন দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি হাবিবুরের মাথায় কোপাতে থাকে।

হাবিবের বাবা আরো বলেন, কুপিয়ে আহত করার এক পর্যায় হামলাকারীরা কাউকে না পেয়ে আমার ছেলেকে দ্রুত মতলব হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাকে চাঁদপুর সরকারি হাসপাতালে রেফার করা হয়। কিন্তু তারা হাসপাতালে নিয়ে কোন রকম চিকিৎসা না করেই বাড়িতে পাঠিয়ে দেয় আমার ছেলেকে। চিকিৎসকরা হাসপাতালে ভর্তি দিলেও তারা আমার ছেলেকে রাখেনি। তারা যে অমানবিক কাজ করেছে, তা বলার মত না। পরবর্তীতে আমার ছেলের অবস্থা বেশি খারাপ হতে থাকলে আবারো হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। চিকিৎসকরা বলেছে যেকোন সময় ঢাকায় রেফার করতে হতে পারে।’

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :