গোয়ালন্দে চলন্ত ট্রেনে উঠার সময় যুবক নিহত

প্রকাশ | ০৩ ফেব্রুয়ারি ২০২১, ২১:১৪

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস

রাজবাড়ীর গোয়ালন্দ বাজার স্টেশন থেকে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বুধবার দুপুরে আনিস মোল্লা (৪০) নামের এক যুবক কাটা পড়ে ঘটনাস্থলে মারা গেছেন। তিনি গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আলম চৌধুরী পাড়ার আক্কাছ মোল্লার ছেলে।

দৌলতদিয়া কেকেএস সেফ হোমের নৈশ প্রহরী হিসেবে কাজ করতেন। গোয়ালন্দ ঘাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির কাছেই এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ফাঁড়িতে রেখে দিয়েছে। তবে স্থানীয় অনেকের দাবি, আনিস চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন।

গোয়ালন্দ ঘাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সুনিল চন্দ্র সূত্রধর জানান, বুধবার দুপুর দেড়টার দিকে গোয়ালন্দ ঘাট থেকে ছেড়ে আসা খুলনাগামী মেইল ট্রেনটি গোয়ালন্দ বাজার স্টেশনে এসে বিরতি দেয়। বিরতি শেষে ট্রেনটি স্টেশন ছেড়ে দিলে অপেক্ষমান যুবক আনিস মোল্লা দৌড়ে ট্রেনের সামনের বগিতে ওঠার চেষ্টা করেন। এ সময় তার পা পিছলে নিচে লাইনে পড়ে গেলে ঘটনাস্থলেই কাটা পড়ে মারা যান।

পুলিশ ফাঁড়ি থেকে প্রায় ৪০০ গজ দূরে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে রেলওয়ে পুলিশ দ্রুত লাশটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। পরিবারের লোকজন খবর পেয়ে লাশটি বিনা ময়নাতদন্তে দাফনের জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন জানিয়েছেন।

এদিকে নিহত আনিস মোল্লার এলাকার কয়েকজন জানান, অতিমাত্রায় শীত ও গরম পড়লে তার মাথায় নানা ধরনের সমস্যা দেখা দেয়। মাঝেমধ্যে বাড়িঘর ফেলে সে অন্যত্র অজানা এলাকায় কাউকে না জানিয়ে চলে যায়। বুধবার তার মাথায় এমন সমস্যা দেখা দিলে গোয়ালন্দ বাজার রেলওয়ে স্টেশনে এসে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেন।  

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন জানান, তারা লাশটি বিনা ময়নাতদন্তে দাফনের জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন পাঠিয়েছেন। অনুমতি পেলে ফাঁড়ি থেকেই লাশটি বাড়িতে নিয়ে দাফনের ব্যবস্থা করবেন।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/কেএম)