রঙ বাংলাদেশের ভালোবাসা আয়োজন

প্রকাশ | ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১৬:১৫

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস

ভ্যালেন্টাইনস ডে ভালোবাসা দিবস, ভালোবাসার জন্য তো দিনক্ষন লাগে না। ইচ্ছে হলেই ভালোবাসা যায়। তবে কখনো কখনো এই ভালোবাসা উদ্যাপন প্রত্যাশা করে বৈকি। সারা বছর সেটা সম্ভব না হলেও এক উপলক্ষে ভালোবাসার নবায়ন করাই যেতে পারে। আর সেই উপলক্ষ্য হতেই পারে ভ্যালেন্টাইন্স ডে। 

তাই এখনই প্ল্যান করে নিতে পারেন দিনটি কিভাবে প্রিয়তম মানুষটির সঙ্গে কাটাবেন। আর এই উদযাপন তো অসমাপ্ত থেকে যায় নতুন পোশাক ছাড়া। এজন্য দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউজ  ‘রঙ বাংলাদেশ’ প্রস্তুত নতুন সংগ্রহে আপনাদের সাজাতে। 

ভ্যালেন্টাইন্স আয়োজনের মূল রং মেরুন ও গোলাপী। তবে সহকারি রং হিসাবে মেজেন্টা,লাল,অফ হোয়াইট,বেগুনী ও কমলা ব্যবহার করা হয়েছে।

চমৎকার এই সংগ্রহে আছে শাড়ী, সালোয়ার-কামিজ,আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবী, টি-শার্ট । ফ্লোরাল মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে। রঙ বাংলাদেশের সাব-ব্র্যান্ড ওয়েস্ট রঙ এর পোশাকেও থাকছে ভালোবাসার ছোঁয়া। উৎসবের পরিপূর্ণতার জন্যে পাবেন একই থিমের যুগল পোশাক। 

সূতি,লিলেন বা ভিসকন ও হাফসিল্ক কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট ও হাতের কাজ । 

ভ্যালেন্টাইন এর পোশাকও রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে।  শাড়ি ১,৫০০-৩,৫০০ টাকা, সালোয়ার-কামিজ ১,৫০০-১,৮৫০ টাকা, পাঞ্জাবি-৮৫০-২,৫০০ টাকা, টি-শার্ট-৪৯০-৫৫০ টাকা, জুয়েলারি ৬০-২,০০০টাকা,মেয়েদের ব্যাগ ৬৫০-১,৫৫০ টাকা,পার্স ৩৫০-১,২৫০ টাকা। মগ ২৯০-৩৫০ টাকা,শোপিস ২৫০-১,৪০০ টাকা।

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেটেই পাবেন চমৎকার এই ভ্যালেন্টাইন সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য ভালোবাসা দিবসের পোশাক। আর চমকে দিন অন্যদের। 

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এজেড)