বগুড়ায় ১৫শ’ লিটার ইথাইল অ্যালকোহল জব্দ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪৬

বগুড়ায় বিষাক্ত অ্যালকোহল পানে ১৬ জনের মৃত্যুর পর ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। এরই অংশ হিসেবে বগুড়া জেলা পুলিশ বৃহস্পতিবার বগুড়া শহরের নাটাইপাড়া এলাকার করতোয়া হোমিও ল্যাবরেটরিজের গুদামে অভিযান চালিয়েছে। অভিযানে ১৫শ’ লিটার ইথাইল অ্যালকোহল জব্দ করা হয়।

বেলা সাড়ে ১১টা থেকে ঘণ্টাব্যাপী ধরে চলা অভিযানে ইথাইল অ্যালকোহল ছাড়াও বিভিন্ন কেমিকেল জব্দ করা হয়।

এর আগে গতকাল বুধবার পারুল ল্যাবরেটরিজের মো. নুরুন্নবী, মুন হোমিও হলের আব্দুল খালেক, হাসান হোমিও ফার্মেসির কর্মচারী আবু জুয়েল ও করতোয়া হোমিও হলের শহিদুল আলম সবুরকে গ্রেপ্তারের কথা জানায় পুলিশ।

অভিযানের পর বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ সাংবাদিকদের বলেন, চলমান অভিযানের অংশ হিসেবে আজকে আমরা করতোয়া হোমিও ল্যাবরেটরিজে অভিযান চালাই। এখান থেকে আমরা ১৫শ’ লিটারের মতো ইথাইল অ্যালকোহল পেয়েছি। এছাড়া আরও কিছু কেমিকেল পাওয়া গেছে যেগুলো আমরা জব্দ করবো।

গত ১ ফেব্রুয়ারি সকাল থেকে বগুড়ার বিভিন্ন এলাকা থেকে বিষাক্ত অ্যালকোহল পানে মৃত্যু খবর পাওয়া যায়। দুপুর পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৬ জন থাকলেও পরে রাতের মধ্যে সেটি বেড়ে ১০ জনে দাঁড়ায়। এরপর চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার পর্যন্ত আরও ৬ জন মৃত্যুর খবর পাওয়া যায়। তবে জেলা পুলিশের পক্ষ থেকে বিষাক্ত অ্যালকোহল পানে ৮ জন মারা যাওয়ার কথা জানানো হয়।

ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :