কেশবপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কেশবপুর (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২১, ২১:১৮

উৎসবমুখর পরিবেশে ঐতিহ্যবাহী কেশবপুর প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, ক্রেস্ট প্রদান, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন, সহসভাপতি এইচএম আমীর হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মো¯তফা, পৌর সভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, কেশবপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলাউদ্দিন আলা, সুফলাকাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ প্রমুখ।

অনুষ্ঠানে কেশবপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিক, আজিজুর রহমান, শ্যামল সরকার ও আশরাফ-উজ-জামানকে ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী ও সদস্য প্রভাষক মশিউর রহমান। আলোচনা সভা ও কেক কাটা শেষে সন্ধ্যায় মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অতিথিদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করার পর উদ্বোধনী সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

অনুষ্ঠানে কেশবপুরের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :