২০০ টাকার জন্য অটোচালক খুন

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১২:০৫

লক্ষ্মীপুরে পাওনা ২০০ টাকা না দেয়ায় লোকমান হোসেন নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক চালককে পিটিয়ে ও গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের চর রুহিতা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত লোকমান হোসেন একই গ্রামের চৌকিদার বাড়ির মৃত মকবুল আহমদের ছেলে। ঘটনার পর ভোররাতে ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত খোরশেদ আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, লোকমান হোসেন চর রুহিতা গ্রামের সিরাজ উল্যা পলোয়ানের ছেলে খোরশেদের অটোরিকশা চালাতেন। এজন্য দৈনিক টাকা জমা দিতেন। কয়েকদিন আগে খোরশেদের রিকশা চালানো বন্ধ করে অন্য রিকশা চালানো শুরু করেন তিনি। কিন্তু লোকমানের কাছে ২০০ টাকা পাওনা হয় খোরশেদের।

গতকাল রাত সাড়ে ১২টার দিকে রাস্তায় গতিরোধ করে লোকমানের কাছে পাওনা টাকা চায় খোরশেদ। এ নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে খোরশেদ লোকমানকে পিটিয়ে ও গলাটিপে হত্যা করে বলে অভিযোগ করেন নিহতের স্বজনরা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, খোরশেদ ও লোকমানের মধ্যে ২০০ টাকা নিয়ে হাতাহাতি করতে গিয়ে লোকমান নিহত হওয়ার খবর শুনেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনার পর অভিযুক্ত খোরশেদ আলমকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকাটাইমস/৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :