হিন্দু দম্পতিকে মারধর, লুটপাটের অভিযোগ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৫০

নাটোরের সিংড়ার প্রত্যন্ত অঞ্চল পূর্ব মাগুড়া গ্রামে এক সংখ্যালঘু পরিবারের সদস্যদের মারধর করে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় বাড়ির মালিক কনক চন্দ্র প্রামাণিক ও রাধা রানী নামে দুজন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার প্রত্যন্ত অঞ্চল পূর্ব মাগুড়া গ্রামের কনক চন্দ্র প্রামাণিকের ছেলে সুব্রতর ঘরের দরজা ভেঙে একদল দুর্বৃত্ত প্রবেশ করে। এসময় পরিবারের অন্যরা বের হয়ে হই-চই শুরু করলে রাধা রানী ও কনক চন্দ্র প্রামাণিককে মারধর করে বেঁধে রাখে দুর্বৃত্তরা। এসময় নগদ টাকাসহ আনুমানিক চার লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় তারা।

এদিকে, শুক্রবার সকাল ৯টার দিকে হিন্দু দম্পতি রাধা রানী ও কনক চন্দ্র প্রামাণিককে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তাদের হাত-মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে, রাধা রানী ইটালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ আটজনের নাম উল্লেখ করে সিংড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় ৭ নম্বর ওয়ার্ড আওযামী লীগের সভাপতি নজরুল ইসলাম বলেন, রাতে ওই রাড়িতে অনেক হই-চই শোনা গেছে। তখন কেউ ভয়ে ঘর থেকে বের হয়নি। সকালে গিয়ে ঘর-বাড়ি ভাঙচুর ও লুটপাটের চিহ্ন দেখা যায়।

এ বিষয়ে সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে আমরা পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনার সত্যতা পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/৫ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :