তেজগাঁওয়ে আড়ংয়ের নতুন মাল্টি-ব্র্যান্ড আউটলেট

ফিচার প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২১, ১০:১১

দেশের বৃহত্তম লাইফস্টাইল রিটেইল চেইন আড়ং তেজগাঁওয়ে একটি নতুন মাল্টি-ব্র্যান্ডের আউটলেটটি উদ্বোধন করেছে। শুক্রবার ৫ ফেব্রুয়ারি নতুন এই মাল্টি-ব্র্যান্ডের আউটলেটটি উদ্বোধন করা হয়।

নতুন এই মাল্টি-ব্র্যান্ডের আউটলেটটি মূলত গুলশানের আইকনিক আড়ং আউটলেটটির নতুন ঠিকানা, যা পূর্বের আউটলেট থেকে মাত্র ৫০০ মিটার দূরত্বে অবস্থিত।

৩৫ হাজার বর্গফুট বিস্তৃত আয়তনের এই আউটলেটে রয়েছে বিশাল আউটডোর পার্কিং যা এর আগে ঢাকার কোনো রিটেল শপে দেখা যায়নি, শিগগিরই এটি একটি দ্বিতল খোলা এয়ার ক্যাফে এবং রেস্তোঁরাও সংযুক্ত করবে। মেজানাইন তলা বিশিষ্ট মাত্র একটি ফ্লোরে ঘুরে গ্রাহকরা আড়ংয়ের সমস্ত সাবব্র্যান্ড- টাগা, টাগা ম্যান, আড়ংয়ের হারস্টোরি এবং আড়ং আর্থকে দেখতে পাবেন।

ব্র্যাকের সামাজিক উদ্যোগের ব্যবস্থাপনা পরিচালক তমারা হাসান আবেদ বলেন, নতুন এই জায়গাটি অবশ্যই দেখার মত। আপনারা সকলেই আমন্ত্রিত, আসুন, ঘুরে দেখুন এবং শপিংয়ে নতুন অভিজ্ঞতা অর্জন করুন।

নতুন আউটলেটটি প্রতিবন্ধী ব্যক্তিদের চলাচলের বিষয়টি বিবেচনা করে বিশেষায়িত পার্কিং ব্যবস্থা করেছে যেখানে আরো রয়েছে র‌্যাম্প, হুইলচেয়ার অ্যাক্সেসযোগ্য লিফট এবং ওয়াশরুমের সুবিধা।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আউটলেটটির ব্যবস্থাপনা পরিচালক, ব্র্যাক এবং আড়ংয়ের কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :