চরফ্যাশনে অ্যাসিড নিক্ষেপের ঘটনা সাজানো, অভিযুক্তদের দাবি

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৩৩

সম্প্রতি ভোলার চরফ্যাশনে কলেজছাত্রীর ওপর অ্যাসিড নিক্ষেপের ঘটনা সাজানো বলে দাবি করেছে অভিযুক্ত পরিবার। মূলত আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মিথ্যা মামলা দিয়ে তাদের হয়রানি করছেন বলে অভিযোগ করেন তারা।

রবিবার দুপুর ১টার দিকে ভোলা প্রেসক্লাব হলরুমে অভিযুক্ত বেলায়েত হোসেন তোতার পরিবার সংবাদ সম্মেলন করে এসকল দাবি করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযুক্ত বেলায়েত হোসেন তোতার বোন সুখী জানান, তার ভাই বেলায়েত হোসেন তোতা চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক। সে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে একই ইউনিয়নের ৬ নং ওয়ার্ড থেকে সদস্য পদে নির্বাচন করার ঘোষণা দেন। এবং আগাম গনসংযোগ শুরু করেন। একই ওয়ার্ড থেকে আবদুল খালেক সিকদারও নির্বাচন করবেন বলে ঘোষণা দেন। বেলায়েত হোসেন যাতে নির্বাচন থেকে সরে যায় সে জন্য এক লাখ টাকা দেয়ার প্রস্তাব দেয় খালেক সিকদার। কিন্তু বেলায়েত হোসেন তার প্রস্তাবে রাজি না হওয়ায় একের পর এক মিথ্যা অভিযোগ করে আসছে।

তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে খালেক সিকদারের মেয়ে সালমা আক্তার মুন্নিকে অ্যাসিড নিক্ষেপের মিথ্যা অভিযোগ করে বেলায়েত হোসেন তোতাকে আসামি করে থানায় মামলা করেন। মামলায় উল্লেখ করেন এলাকার মিনা বাজারের ভিটার জমি নিয়ে বিরোধের জেরে বেলায়েত হোসেন তাকে অ্যাসিড নিক্ষেপ করেন। কিন্তু ওই বাজারে তাদের কোনো জমি নেই। ফলে জমি নিয়ে বিরোধের কোনো প্রশ্নই উঠে না। এমনকি ঘটনার দিন আবদুল খালেক সিকদার বেলায়েতকে এলাকা ছাড়া করার কথা বলেন।

এছাড়াও তারা মামলায় উল্লেখ করেন যে, সিরিঞ্জ দিয়ে অ্যাসিড নিক্ষেপ করা হয়েছে। কিন্তু সিরিঞ্জ দিয়ে নিক্ষেপ করলে তার সমস্ত মুখে অ্যাসিড যাওয়ার কথা। কিন্তু তার মুখের এক পাশে ছোট একটি দাগ রয়েছে। এতে বোঝা যায়, তারা ইচ্ছাকৃতভাবে আঙ্গুল দিয়ে অ্যাসিড লাগিয়ে মিথ্যা অভিযোগ করছে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি করছি।

অন্যদিকে ওই কলেজছাত্রীর পিতা আবদুল খালেক সিকদার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বীতা করব না। তোতার সঙ্গে আমি নির্বাচনী কোনো কথা বলি নাই। বেলায়েত হোসেন তোতার মিনা বাজারে কোনো ভিটা নেই, এটি সত্য। কিন্তু সে একেক জনের পক্ষ নিয়ে চাঁদাবাজি করে আসছে।’

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :