ফেনীতে হত্যা মামলায় সব আসামি খালাস

নিজস্ব প্রতিনিধি, ফেনী
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২১, ২০:২০

ফেনীর সোনাগাজী সদর ইউনিয়নের সাহাপুর গ্রামে চোরের গুলিতে মারা যাওয়া আমির হোসেন হত্যা মামলার সব আসামি খালাস পেয়েছেন। রবিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ কায়সার মোশাররফ ইউসুফ এই রায় দিয়েছেন।

আদালত ও আইনজীবী সূত্রে জানা গেছে, ২০০৫ সালের ৭ মে সাহাপুর গ্রামের বাসিন্দা আমির হোসেনের বসতঘরে সিঁদ কেটে প্রবেশ করে চোর দল। টের পেলে দুর্বৃত্তরা গৃহকর্তা আমির হোসেনকে গুলি করে হত্যা করে। ঘটনার পরদিন নিহতের স্ত্রী নুর নাহার অজ্ঞাত আসামী করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম ছয়জনকে অভিযুক্ত করে ২০০৭ সালের ৩০ নভেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

অভিযুক্তরা হলো- সুজাপুর গ্রামের জুয়েল, একই এলাকার সেলিম, সুলাখালী গ্রামের সেলিম, ছাড়াইতকান্দি গ্রামের ইকবাল হোসেন, নুর নবী ও চরগনেশ গ্রামের আনোয়ার।

আদালতের বেঞ্চ সহকারী রাজেন্দ্র কুমার দেবনাথ জানান, অভিযুক্তদের মধ্যে নুর নবী ও আনোয়ার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন। ২০০৯ সালের ১ জুন তৎকালীন অতিরিক্ত জেলা ও দায়রা জজ সুফিয়া বেগম অভিযোগগঠন করে বিচারকাজ শুরু করেন। এ মামলায় রাষ্ট্রপক্ষ ৯ জন সাক্ষীকে আদালতে হাজির করে। আসামিপক্ষে আইনজীবী ছিলেন আহসান কবির বেঙ্গল ও সৈয়দ ওয়াহেদ মাহমুদ রাসেল।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি দ্বীজেন্দ্র কুমার কংশ বণিক জানান, অভিযোগের প্রমাণ না হওয়ায় বিচারক তাদের এই মামলা থেকে খালাস দেন।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :