আল-জাজিরার প্রতিবেদনের প্রতিবাদ বাহরাইন আ.লীগের

বাহরাইন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২১, ২১:০৬

কাতারভিত্তিক টেলিভিশন চ্যানেল আল জাজিরায় প্রচারিত প্রতিবেদনের তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন শাখা। শনিবার রাত ১০টায় দেশটির রাজধানী মানামায় বাংলাদেশ সমাজের কার্যালয়ে আলাউদ্দিন নুরের সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন শাখার সাধারণ সম্পাদক এমএ হাসেমের সঞ্চালনায় এই সভা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন শাখার সভাপতি মনজুর আহম্মদ, বিশেষ অতিথি ছিলেন বাহরাইন যুবলীগ শাখার সভাপতি মো. মজিবুর রহমান, বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ পরিষদের সভাপতি মো. সেলিম দড়ী।

উপস্থিত ছিলেন শেখ মো. সিয়াম শাহ্ বিজনেস গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সিয়াম শাহ্, শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল বাশার, যুবলীগের জয়েন সেক্রেটারি শরিফুল ইসলাম শরিফ, যুবলীগের জইন সেক্রেটারি নজির আহম্মদ, রুবেল মাহমুদসহ সংগঠনের নেতৃবৃন্দ।

আল জাজিরার প্রতিবেদনটির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা হচ্ছে অভিযোগ করে বক্তারা বলেন, দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করার অসৎ উদ্দেশ্যে এ প্রতিবেদন করা হয়েছে। যারা আগেও দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করেছে, তারাই এর সঙ্গে যুক্ত রয়েছে।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :