চাঁদপুরে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২, আহত ৩০

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৭ | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২৩

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মৌতাবাড়ি এলাকায় বোগদাদ পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই মহিলা যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসে থাকা আরো কমপক্ষে ৩০ যাত্রী।

সোমবার বেলা ১১টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের মৌতাবাড়ী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শাহরাস্তি উপজেলার নাওড়া গ্রামের ডা. রনজিত চন্দ্র দাসের স্ত্রী বিভা রানী দাস (৬৫) ও কুমিল্লার চান্দিনা উপজেলার নিমসার এলাকার মৃত সুবল চন্দ্র ভৌমিকের স্ত্রী গীতা রানী ভৌমিক (৬২)। দুজন সম্পর্কে বেয়াইন।

পুলিশ ও এলাকাবাসী জানান, কুমিল্লা থেকে চাঁদপুর অভিমুখী বোগদাদ সার্ভিসের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে ঘটনাস্থলেই দুই মহিলা যাত্রী নিহত হন। এ ঘটনায় আরও ৩০ জন যাত্রী আহত হয়েছেন।

খবর পেয়ে থানা পুলিশ, শাহরাস্তি ও কচুয়া ফায়ার সার্ভিস দুর্ঘটনাকবলিত যাত্রীদের উদ্ধার করে কচুয়া, শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের বিভিন্ন বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। নিহতদের লাশ শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান বলেন, দুর্ঘটনায় দুই মহিলা ঘটনাস্থলেই নিহত হয়েছেন। পুলিশ ও দমকল বাহিনী উদ্ধার অভিযান শুরু করেছে।

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার ও পৌর মেয়র হাজী আ. লতিফ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

(ঢাকাটাইমস/৮ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :