বিএনপি-জামায়াতের যোগসাজশে আল-জাজিরার কাল্পনিক কাহিনি: হানিফ

প্রকাশ | ০৮ ফেব্রুয়ারি ২০২১, ১৯:০৮

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর প্রজ্ঞতা ও বিচক্ষণ দক্ষতাকে খাটো করে, দেশকে এগিয়ে নেয়ার কাজকে বাধাগ্রস্ত করতেই স্বাধীনতার পরাজিত শক্তি বিএনপি-জামায়াতের যোগসাজশে আল-জাজিরা টেলিভিশন উদ্ভট এক কাল্পনিক কাহিরি তৈরি করেছে’।

সোমবার দুপুরে আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদকের বাসভবনে গিয়ে বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেল ও ইলেক্ট্রনিক মিডিয়ার ক্যামেরাম্যানদের সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। এসময় তিনি গণমাধ্যমে এসব কথা বলেন হানিফ। এসময় সেখানে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি-জামায়াত এবং তাদের মিত্ররা বরাবরই ষড়যন্ত্র করে আসছে মন্তব্য করে হানিফ বলেন, এর আগে তারা রাজনৈতিক কর্মসূচির নাম করে ধ্বংসাত্মক কাজ করেছে। জ্বালাও পোড়াও ভাঙচুর করে মানুষ হত্যা করেও যখন সরকারের কিছু ক্ষতি করতে পারে নাই, তখন তারা অভ্যন্তরীণ ষড়যন্ত্রের পাশাপাশি বাহির্বিশ্বের বিভিন্ন চক্রের যোগসাজশে দেশের ইমেজ নষ্টের  চেষ্টা করে যাচ্ছে। এটা করে তারা ভাবছে যে এতেই বুঝি সরকার পতন হয়ে যাবে’।
এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা বিএনপির উদ্দেশ্যে বলেন, বিএনপি তো আসলে দিবা স্বপ্ন দেখছে, ‘যেহেতু তাদের কোনো জনসমর্থন নেই। সেজন্য তারা এখন মনে করছে যে ষড়যন্ত্র করেই সরকারের পতন ঘটানো যাবে। এখন তাদের কাজই হলো ষড়যন্ত্রের পথ খুঁজে বেড়ানো। তারা অতীতেও এভাবে নানা পদ্ধতিতে একটা করে কাল্পনিক কাহিনি তৈরি করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

বিএনপি এসব দিবাস্বপ্ন দিবাস্বপ্নই থেকে যাবে এই স্বপ্ন কোন দিনই বাস্তবায়ন হবে না’ উল্লেখ করে হানিফ বলেন, ‘সরকারকে পতন ঘটানোর মতো বিএনপি-জামায়াত বা একাত্তরের পরাজিত শক্তির কোনো সক্ষমতা নেই’।

ঢাকাটাইমস/০৮ফেব্রুয়ারি/ইএস