বরগুনায় ছাত্রলীগের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকে জখমের অভিযোগ

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৬:১২ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৬:০১

বরগুনা সদর উপজেলার ৭নং ঢলুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির আলমকে পিটিয়ে জখমের অভিযোগ ওঠেছে। রবিবার সন্ধ্যা ৭টার দিকে ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুল ও তার ছোট ভাই জাকারিয়া জাকুসহ তাদের সন্ত্রাসীদল এ হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, ছাত্রলীগের সভাপতি পদ পাওয়ার পর থেকে এলাকায় বেপরোয়া হয়ে ওঠে কামরুল ও তার সহযোগীরা। কামরুলের সকল অপকর্মের প্রধান সিপাহী হিসেবে কাজ করে তার ছোট ভাই জাকারিয়া জাকু ও সাঙ্গপাঙ্গরা। ছাত্রলীগের নাম পদবী ব্যবহার করে এই এলাকাকে একটি সন্ত্রাসের রাজ্যে পরিণত করেছে। রবিবার নাসির আলমের কাছে চাঁদা দাবি করে কামরুল। এক পর্যায়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হলে কামরুল ও জাকারিয়া জাকুর নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল নাসির আলমের উপর হামলা চালায়। এসময় তারা এলোপাথারি পিটাতে থাকে তাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফরিদ বলেন, ‘বখাটে, চাঁদাবাজ নেশাখোর অছাত্র ও সন্ত্রাসী কেমনে কিভাবে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হয়, আমার বোধগম্য নয়। এদের মত সন্ত্রাসীদের কোরাম ভিত্তিক রাজনীতির কারণে আজ গৌরবময় ঐতিহাসিক ছাত্রলীগ কলঙ্কিত হচ্ছে। আমি দলের একজন সাধারণ কর্মী হিসেবে দলের ঊর্ধ্বতনদের বিনয়ের সঙ্গে অনুরোধ করে বলতে চাই, এসমস্ত হাইব্রিড ও সেলফিবাজ নব্য সাহেদ-করিমদের হাত থেকে আমাদের ও প্রিয় সংগঠনকে বাঁচান।’ এ ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন এলাকাবাসী।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :