সান্তাহারে নব-নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের বিএনপির সংবর্ধনা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৮ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১২

বগুড়ার সান্তাহার পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের বিএনপির পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়েছে। গত সোমবার রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবিরে কাছে থেকে শপথ নিয়ে আসেন পৌরসভার নব-নির্বাচিত মেয়র, দুই কাউন্সিলর ও তিন নারী কাউন্সিলর।

পরে রাতে সান্তাহার পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল ও সেচ্ছাসেবক দলের যৌথ আয়োজনে স্থানীয় যুবদলের কার্যালয়ে তাদের ফুলের তোড়া, মালা দিয়ে সংবর্ধনা জানানো হয়।

এর আগে সান্তাহার পৌর বিএনপির সাবেক সভাপতি ফিরোজ মো: কামরুল হাসানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য দেন- নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, আদমদীঘি বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাহাফুজুল হক টিকন, বিএনপির নেতা লিখন খান, মামুনুর রশিদ মামুন, যুবদল নেতা আনোয়ার হোসেন জীবন, ছাত্রদল নেতা সোহাগ হোসাইন, আদমদীঘি উপজেলা সেচ্ছাসেবক দলের নেতা রুহুল আমিন, সান্তাহার পৌর স্বেচ্ছাসেবক দলের নেতা মানিক হোসেন, সাব্বির হোসেন লিয়ন প্রমুখ।

পরে সংবর্ধনা অনুষ্ঠানে সান্তাহার পৌরসভার তৃতীয় বারের মতো নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, সাধারণ কাউন্সিলর ২ নম্বর ওয়ার্ডের মমতাজুর রহমান মমতাজ, ৪ নম্বর ওয়ার্ডের ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ, সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে ১, ২ এবং ৩ নম্বর ওয়ার্ডের তসলিমা বেগম, ৪, ৫ এবং ৬ নম্বর ওয়ার্ডের মাহাবুবা জামান রত্না এবং ৭, ৮ এবং ৯ নম্বর ওয়ার্ডের জাহানারা বেগমকে সংবর্ধনা জানানো হয়।

এদিকে, মঙ্গলবার বেলা ১২টায় সান্তাহার পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরাও মেয়র-কাউন্সিলরদের ফুলের তোলা ও মালা পড়িয়ে সংবর্ধনা জানান।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :