দায়িত্ব বুঝে নিলেন গাইবান্ধা পৌর মেয়র মতলুবর

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪৭

দায়িত্ব বুঝে নিলেন গাইবান্ধার নতুন পৌরমেয়র মতলুবর রহমান। বুধবার দুপুরে পৌর ভবনে সাবেক মেয়র শাহ মাছুদ জাহাঙ্গীর কবির মিলনের কাছ থেকে তিনি মেয়রের দায়িত্ব বুঝে নেন।

এসময় আগামী ছয় মাসের মধ্যে পৌরবাসীর মৌলিক চাহিদা পূরণে সর্বাত্মক চেষ্টা চালানোর প্রতিশ্রুতি দিয়েছেন মেয়র মতলুবর রহমান। নির্বাচনী ইশতেহারে ঘোষিত সব বিষয় বাস্তবায়নে সংশ্লিষ্ট বিশেষজ্ঞদের মতামত নেবেন বলেও তিনি জানান।

মেয়র জানান, সর্বপ্রথম তিনিড্রেনেজ ব্যাবস্থা, আর্বজনা দ্রুত অপসারণ এবং রাস্তা-ঘাট, অলি-গলি পরিস্কার পরিচ্ছন্ন রাখার উপর গুরুত্ব দেবেন। পৌর শহরের আরো বড় সমস্যা যানজট নিরসনেও পরিকল্পিত উদ্যোগ বাস্তবায়ন করা হবে বলে জানান তিনি।

মেয়র মতলুবর রহমান দুর্নীতির বিরুদ্ধে শূন্য সহনশীলতার নীতির ঘোষণা দিয়ে বলেন, ‘অনিয়ম, ঘুষ, দুর্নীতি, জালিয়াতি, স্বজনপ্রীতি পৌরসভার উন্নয়নকে মারাত্মক বাধাগ্রস্ত করছে। আর এই দুর্নীতির কারণে অনেকাংশে উন্নয়নের সফলতা পাওয়া যায় না। পৌরসভাতে সব ধরনের দুর্নীতি ও জালিয়াতির বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে।’

মেয়রের দায়িত্বগ্রহণকালে ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর, পৌরসভার বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :