শিবগঞ্জে নৌকার প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০২১, ২০:৩৭

চতুর্থ ধাপে আসন্ন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম ২৬টি প্রতিশ্রুতিসহ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বুধবার বিকালে শিবগঞ্জ পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির ব্যানারে শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে সংবাদ সম্মেলন করে তিনি এই ইশতেহার ঘোষণা করেন।

সৈয়দ মনিরুল ইসলাম বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে নিবার্চনে মেয়র নির্বাচিত হলে শিবগঞ্জ পৌরসভার প্রতিটি উন্নয়ন কাজ মাস্টারপ্ল্যানের মাধ্যমে বাস্তবায়ন করবো। ইশতেহারে উল্লেখ করা হয়েছে-শিবগঞ্জ পৌরসভায় ১৩২ কিলোমিটার রাস্তা রয়েছে। এর মধ্যে ৩১ কিলোমিটার রাস্তা পাকা। তিনি নির্বাচিত হলে এক কিলোমিটারও রাস্তা কাঁচা থাকবে না।

এছাড়া শিবগঞ্জের অর্থনীতিতে আমের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। নির্বাচিত হলে স্থায়ী আম সংরক্ষণের কার্যকরী ব্যবস্থা ও আম বাজার সৃষ্টিতে উদ্যোগ গ্রহণ করবো। এছাড়াও শিবগঞ্জ পৌরসভায় কারিগরি শিক্ষা বৃদ্ধির লক্ষে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলবো। পাশাপাশি পরিছন্ন কর্মীদের সহায়তায় পরিছন্ন শহর গড়তে কার্যকরী ব্যবস্থা নেবো। মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষার জন্য একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র গড়ে তোলা হবে।

পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ও প্রশাসনিক কার্যক্রম পরিচালিত হয় পৌর করের উপর। নির্বাচিত হলে অযৌক্তিক, বর্ধিত কর আরোপ করা হবে না। অতিদরিদ্র মানুষকে সহায়তা করা হবে। একইসঙ্গে একটি আধুনিক মানসম্মত উন্নয়ন ও দুর্নীতিমুক্ত স্বচ্ছ শিবগঞ্জ পৌরসভা বিনির্মাণে সহায়তা করবেন মনিরুল।

সাংবাদিক সম্মেলন উপস্থিত ছিলেন তার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবু আহমেদ নজমুল কবির মুক্তা, প্রধান এজেন্ট আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল আলমসহ অন্যরা।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :