যশোরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২১, ১৯:১৭

যশোর শহরে আইরিন সুলতানা রিনি(৩৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে চাঁচড়া তেঁতুলতলা এলাকায় রিনির স্বামীর বাড়িতে তার স্বামী পিয়াস এ হত্যাকাণ্ড ঘটায় বলে অভিযোগ নিহতের স্বজনদের। তার মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

নিহতের ভাই গিয়াসউদ্দিন জানান, তার বোনজামাই পিয়াস মাদকাসক্ত। তিনি প্রায়ই তার বোনকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন। বৃহস্পতিবার সকালে তার বোন মোবাইলফোনে তাকে জানায়- পিয়াস আজও তার সঙ্গে ঝগড়াফ্যাসাদ করেছেন। এরপর দুপুরে তিনি জানতে পারেন বোনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে গিয়ে বোনের মরদেহ দেখতে পান। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের মেয়ে জাফরিন(৮) জানায়, সকালে মায়ের সঙ্গে বাবার ঝগড়া চলাকালে তাকে পাশের ঘরে আটকে রাখা হয়। এরপর কী হয়েছে তা সে বলতে পারে না।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন খান বলেন, পরিবারের দাবি- তাকে মারপিট করে হত্যা করা হয়েছে। ওই গৃহবধূর গলা ও পিঠে আঘাতের চিহ্ন ও তার কান দিয়ে রক্ত বের হচ্ছিল। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক(এসআই) অহেদুজ্জামান বলেন, নিহতের সুরতহাল রিপোর্টের কাজ চলছে। হত্যার খবর পেয়ে পুলিশের একটি টিম কাজ শুরু করেছে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :